• Uncategorized

    পটুয়াখালী সদর থানা কর্তৃক আয়োজিত ফাইনাল ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত।

      প্রতিনিধি ২৭ জানুয়ারি ২০২১ , ৯:০৫:৪৫ প্রিন্ট সংস্করণ

    সর্ব কালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে পটুয়াখালী সদর থানা কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত। অদ্য ২৭ শে জানুয়ারী ২১ তারিখ ৭.৩০ মিনিটের সময় থানা প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    উক্ত ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম মহোদয়। প্রধান অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে সকল এস,আই ও এ,এস,আইদের উৎসাহের মধ্যে দিয়ে নিজেও খেলা উপভোগ করেন এবং পুরস্কার বিতরণ করেন।

    তুমুল প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ফাইনাল খেলায় এএসআই দেলোয়ার ও এএসআই আমিনুল জুটি হয়,অপর দিকে এসআই শামীম ও এসআই হাফিজ জুটিকে ২-১ গেমে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার সাফল্যের গৌরব অর্জন করেন এ,এস,আই দেলোয়ার এবং এ,এস,আই আমিনুল।উক্ত খেলায় বিজয়ী দলের সাথে পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জুটিতে প্রীতি ম্যাচ খেলেন তারা।

    উক্ত খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মোহাম্মদ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মুকিত হাসান খান এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শেখ বিল্লাল হোসেন ছাড়াও স্থানীয় সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ