• Uncategorized

    পটুয়াখালী পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলরে’র পরকীয়ায় প্রেমে বাঁধা দেয়ায় স্ত্রীকে কুপিয়ে রক্তাক্ত।

      প্রতিনিধি ২৬ মে ২০২১ , ৮:৪৪:৩৫ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালী পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলরে’র পরকীয়ায় প্রেমে বাঁধা দেয়ায় স্ত্রীকে কুপিয়ে রক্তাক্ত।

    পটুয়াখালি  পৌরসভাধীন ৭ নং ওয়ার্ডের বর্তমান র্কাউন্সিলর লুত্ফুর রহমান শাহরিয়া তার নিজের স্ত্রীকে চাপাতি দিয়ে হাতের রগ কর্তন করার ঘটনার খবর পাওয়া গেছে।

    ঘনাটি ঘটেছে গত রবিবার দিবাগত রাত আনুমানিক ১ টার সময় (২৪ শে মে ২১ ইং) তারিখ পৌরসভাধীন ৭ নং ওয়ার্ডের কাউন্সিলরের নিজ বাসা ব্যাপারি বাড়িতে।

    ঘটনা সূত্রে জানাগেছে, পৌর শহরের আলোচিত ঘটনা বিগত ২ বছর পর্যন্ত পৌরসভার মহিলা সংরক্ষিত আসনের এই নারীর সঙ্গে পরকিয়া চলছে ৭ নং ওয়ার্ড কাউন্সিলর লুৎফর রহমান শাহারিয়ার ব্যাপারির।এবিষয়ে কয়েকদফা ঝামেলা হলেও থেমে জায়নি অবৈধ এই প্রেম লীলা।এনিয়ে স্ত্রী খাদিজা বেগমের সঙ্গে পারিবারিকভাবে স্বামী স্ত্রীর বিরোধ চলে আসছে দীর্ঘদিন যাবৎ । পরকীয়ার জের ধরে গত ২৪’মে রাত আনুমানিক ১ টার সময় তার স্ত্রীর সাথে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে ঘরের ভিতরে থাকা চাপাতি দিয়ে তার স্ত্রীকে কুপিয়ে মারাত্মক জখম করে কমিশনার শাহরিয়ার।

    জানা্যায়, এসময় স্ত্রী খাদিজার হাতের রগ কেটে যায়। আহত স্ত্রী খাজিদাকে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল মেডিকেল কলেজ নিয়ে যাওয়ার কথা বলে। পরে সেখান থেকে পরের দিন সকালে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানাযায়।

    বিস্তারিত তথ্যের জন্য কমিশনার লুত্ফুর রহমান শাহরিয়ার চাচাতো ভাই কামরুলের মুঠোফোনে জানতে চাইলে তিনি প্রতিবেদ’কে জানায়, ঘটনার সময় আমরা কেহই উপস্থিত ছিলাম না ছেলে মেয়ের কান্নাকাটি শুনতে পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় দেখতে পাই, আমার ভাবি খাদিজাকে।এবং পরকীয়া নিয়ে পারিবারিক বিরোধ চলছে এমন ঘটনার কথার সত্যতাও পাওয়া যায়।

    ঘটনাটি বর্তমানে পটুয়াখালী শহরের টক-অফ-দ্যা টাউন হয়ে উঠেছে বলে শোনা যাচ্ছে লোক মুখে ও বিভিন্ন চায়ের টেবিলে।

    উপরে উল্লেখিত বিষয় জানতে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর লুৎফর রহমান শাহারিয়ার মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তাকে ফোনে পাওয়া যায়নি।
    তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ