• Uncategorized

    পটুয়াখালী জেলায় সাব-রেজিস্ট্রি অফিসের রেকর্ড রুমের দলিলপএ লাপাত্তা 

      প্রতিনিধি ৭ জুলাই ২০২০ , ৪:৫২:৩৩ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার  সাব-রেজিস্ট্রি অফিসের রেকর্ড রুমে বহুবৎসরের  সংরক্ষিত পুরনো দলিলপএ উধাও হয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

    যানাযায়,অফিসের একটি কুচক্র মহল মোটা অঙ্কের আর্থিক লেনদেনের মাধ্যমে এ দলিলপএ উধাওয়ের ঘটনায় জড়িত রয়েছেন। ওই কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা।

    প্রাথমিকভাবে সন্দেহ ভাজন হিসেবে সাতজনকে কর্মবিরতির আদেশ ইতিমধ্যে দেয়া হয়েছে। এছাড়াও জানাযায়,পটুয়াখালী সাব-রেজিস্ট্রারের রেকর্ড রুমে সংরক্ষিত আমতলী অফিসের ১৯৫৪ সালের ১৪নং বালামের ১১৯ থেকে ১২২ পৃষ্ঠার চারটি পাতা উধাও হওয়ার খবরটি গত জুন মাসের প্রথম দিকে ছড়িয়ে পড়ে। যার দলিল নং ১৪১৪। ১৮ জুন বিষয়টি রেকর্ডকিপার মহিউদ্দিন জেলা সাব-রেজিস্ট্রার ও রেকর্ড রুমের ভারপ্রাপ্ত কর্মকর্তা কার্তিক জোয়াদ্দারকে অবহিত করেন।

    ২১ জুন বিষয়টি জেলা রেজিস্ট্রার মহাসীন আলমকে জানান জেলা সাব-রেজিস্ট্রার কার্তিক জোয়াদ্দার। ২২ জুন এ ঘটনায় আংশিক তদন্ত হয়। এ ঘটনার পর ২৮ জুন রেকর্ডকিপার মহিউদ্দিন, অফিস সহায়ক শাহজাহান, ওমেদার নাসির তালুকদার, তল্লাশি কারক বশির উদ্দিন মোল্লা, নকলনবিস তৌফিকুল ইসলাম ও তল্লাশিকারক সুজন খন্দকারকে কর্ম বিরতির আদেশ দেয়া হয়েছে,এমনটাই জানা যায়।

    এবিষয় জেলার সাব-রেজিস্ট্রার অফিসের প্রধান কর্মকর্তা শ্রী,শ্রী, কার্তিক জোয়ার্দার এর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন,,আমি গত ইংরেজি,৫জুন যোগদান করেছি

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ