• আইন ও আদালত

    পটুয়াখালী জেলার ডিবি গোয়েন্দা পুলিশের অভিযানে ৩ কেজি গাজাসহ গ্রেফতার ১!

      প্রতিনিধি ২৬ অক্টোবর ২০২১ , ৫:০৮:২৫ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলায় মাদক বিরোধী অভিযানে জেলার পুলিশ সুপার এর নির্দেশে চলমান মাদক বিরোধী অভিযানে গত ২৬ শে অক্টোবর (মঙ্গলবার) সকাল ৮.২৫ মিনিটের সময় মোঃ শাহজাহান খান, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পটুয়াখালীর নেতৃত্বে এসআই(নিঃ) মোঃ জাকির হোসেন মোল্লা সংগীয় অফিসার ও ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী জেলার পটুয়াখালী থানাধীন বদরপুর ইউনিয়নের শিয়ালী সাকিনস্থ পটুয়াখালী টু বরিশাল মহাসড়কের শিয়ালী

    বাজারের দক্ষিন পাশে ভাঙ্গা ব্রীজের উপর হতে গ্রেফতারকৃত আসামী মোঃ হানিফ হাওলাদার(৩৭) পিতা- মৃত গনি হাওলাদার, মাতা-মৃত নুর ভানু, সাং- আউলিয়াপুর, ০৬নং ওয়ার্ড, ১২ নং রংঙ্গশ্রী ইউপি, থানা- বাকেরগঞ্জ ও জেলা-বরিশাল কে একটি সাদা প্লাস্টিকের বস্তার মধ্য হইতে নীল রংয়ের পলিথিন ও কসটেপ দ্বারা মোড়ানো দুইটি প্যাকেটের মধ্যে রক্ষিত ২+১= ০৩ (তিন) কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।

    এসময় আসামী একজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উক্ত আসামী দীর্ঘদিন যাবত বরিশাল জেলার বাকেরগঞ্জ সহ পটুয়াখালী জেলার বিভিন্ন থানা এলাকায় মাদক বিক্রি করিয়া আসিতেছিল। আসামীর বিরুদ্ধে পটুয়াখালী থানায় মামলা নং ৩৩, তাং-২৬-১০-২০২১ খ্রিঃ, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) এর সারনি ১৯(ক) রুজু করা হয়েছে বলে তথ্য মতে জানা যায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ