• রাজনীতি

    পটুয়াখালীর স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাংচুরের প্রতিবাদে কাফনের কাপড়ে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত। 

      প্রতিনিধি ৩০ অক্টোবর ২০২১ , ১:১৮:০০ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)

    পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

     

    পটুয়াখালী সদর উপজেলাধীন মরিচবুনিয়া ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান টিটুর নির্বাচনী অফিসে হামলা ও ভাংচুরের প্রতিবাদে কাফনের কাপড় মাথায় বেঁধে আনারস মার্কার সমর্থকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা  অনুষ্ঠিত হয়েছে।

     

    অদ্য ৩০ শে অক্টোবর ২১ ইং তারিখ বেলা ১২ টার সময় মরিচবুনিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড চটুয়া সুইজগেট এলাকায় প্রায় ৩ শতাধিক লোকের উপস্থিতিতে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।মানববন্ধনে বলা হয় গত ২৯-অক্টোবর আনুমানিক সন্ধ্যা ৬ টার সময় নৌকা মার্কার সমর্থনকারী ও বহিরাগত প্রায় ৫০-৬০ জন ২০-২৫ টি মোটরসাইকেল নিয়ে দেশীয় অস্ত্র সজ্জায় সজ্জিত হয়ে স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান টিটুর নির্বাচনী অফিসে হামলা চালিয়ে চেয়ার টেবিল, বক্স, মোবাইল ফোন ভাংচুর করে এবং পোস্টার ছিরে ফেলে আগুন জ্বালিয়ে দিয়ে দলীয় মার্কার মহরা দিয়ে চলে যায়।মানববন্ধনে আরও বলা হয় নৌকা মার্কার সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী মাসুম মৃধার নির্দেশে এ হামলা চালানো হয়েছে বলে মানববন্ধনে অংশ গ্রহনকারীরা বলেন।

     

    এবিষয়ে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান (টিটু) বলেন, মরিচাবুনিয়ার জনগন আমাকে ভালোবাসে তাদের সমর্থনে আমি এই নির্বাচনে অংশ গ্রহন করেছি।আমার সমর্থক সকলেই নীরহ মানুষ। ক্ষমতার বলে বহিরাগত সন্ত্রাসী এনে অস্ত্র দেখিয়ে নীরহ ভোটারদের ভয় দেখানো হচ্ছে। তিনি আরও বলেন, গতকাল মাসুম মৃধার ভাড়াটে সন্ত্রাসী বাহিনীরা নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাংচুর, পোস্টার ছিড়ে ফেলে আগুন লাগিয়ে দিয়ে জনমনে আতংকের সৃষ্টি করেছে এটা সম্পুর্ন নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন করা হয়েছে।তিনি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ভোটারদের ভোটাধিকার প্রয়োগে আইনের সঠিক পদক্ষেপ নেয়ার জন্য প্রশাসনের নিকট দাবি জানিয়েছেন।,আগামী ১১’ই নভেম্বর সঠিক ও সুষ্ঠুভাবে ভোটাররা ভোট দিতে পারলে শতভাগ বিজয় নিশ্চিত হবেন বলে জানান।

     

    এব্যাপারে নৌকা মার্কার পদপ্রার্থী মাসুম মৃধার বক্তব্য নিতে চাইলে তিনি বলেন এ ঘটনার বিষয়ে আমার কিছু জানা নেই বলে দায়সারা জবাব দিতে এড়িয়ে যান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ