• Uncategorized

    পটুয়াখালীর বাউফলে লক্ষ টাকা  চাঁদা দাবী,  পূরন না করায় প্রধান শিক্ষকের দোকানে তালাবদ্ধ।

      প্রতিনিধি ১৯ জুলাই ২০২০ , ৫:০৬:২২ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ((রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার  বাউফল উপজেলার  চাঁদা না দেয়ায় এক স্কুল শিক্ষকের চলমান দোকানে  সন্ত্রাসী কতৃক তালাবদ্ধ এমনটাই অভিযোগ উঠেছে।

    ঘটনার সুএেযানাযায়, গত শনিবার ১৮ জুলাই সকালে  উপজেলার ধুলিয়া হাইস্কুলের সামনে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হেদায়েত হোসেন খানের দোকানে।

    জানা গেছে, স্থানীয় ২/৩ জনের একদল সন্ত্রাসীরা কয়েকদিন আগে ওই দোকান ঘরের মালিক ও ধুলিয়া হাইস্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হেদায়েত হোসেন খানের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে।

    দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করায় সন্ত্রাসীরা শনিবার প্রকাশ্য দিবালোকে ওই দোকান ঘরে তালা ঝুলিয়ে দেয়। রবিবার (১৯ জুলাই) বিকেল পর্যন্ত এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই দোকোনে তালা ঝুলছিল।।

    এব্যাপারে ভুক্তভোগী স্কুলের প্রধান শিক্ষক হেদায়েত হোসেন খানের ছেলে জাকির হোসেন ঘটনার বরাদ দিয়ে,স্থানীয কয়েকজন সন্ত্রাসীরা তার বাবার কাছে চাঁদা দাবী করে, উক্ত চাদার টাকা না পাওয়ায় মাষ্টারের দোকানে তালা লাগিয়ে দিয়েছে। তিনি ভয়ে ওই সব সন্ত্রাসীর নাম প্রকাশে অপরগতা প্রকাশ করেন।

    এমনকি তাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখানো হয়েছে।

    এবিষয়ে বাউফল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অফিসার  আল মামুনের কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, এব্যাপারে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

    এ ব্যপারে ভুক্তভোগীর পরিবারটি প্রতিনিয়ত আতংকে ও হুমকির মাঝে জীবন কাটাচ্ছে। উদ্ধতন কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন। ও  জোর দাবী জানায়।   ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ