• Uncategorized

    পটুয়াখালীর বাউফলে  যুবলীগ নেতাকে কুপিয়ে জখমের দায়ে যুবলীগ নেতা গ্রেফতার।

      প্রতিনিধি ১৩ জুলাই ২০২০ , ৩:২৬:১৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার  বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের বর্তমান যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেল্লাল সিকদার (৩৫) কে কুপিয়ে জখম করার ঘটনায় একই ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মৃধা (৩৭) কে গ্রেপ্তার করেছে  পুলিশ ꫰

    অদ্য ১৩ জুলাই-২০২০ ইং) পৌঁনে তিনটার সময় উপজেলার আদাবাড়ীয়ার মিলঘর থেকে বগা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালামের নেতৃত্বে ওই যুবলীগ নেতাকে গ্রেপ্তার করা হয় ꫰ যুবলীগ নেতা আলমগীর মৃধা ওই ইউনিয়নের দক্ষিণ মাধবপুর গ্রামের চান মিয়া হাওলাদারের ছেলে।

    যানাযায়, গত শনিবার (১১ জুলাই-২০২০ ইং) উপজেলার আদাবাড়িয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বেল্লালকে রাএ আনুমানিক ৯/১০ টার সময় তার নিজ বাড়ির সামনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত  জখম করে।।

    এসময় তার ডাক চিৎকার শুনে তার পরিবার ও স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যেতে সক্ষম হয়। এসময়  তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়।

    এবিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আলমগীর মৃধাকে গ্রেফতার করা হয়েছে। এবং অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান।

    এবিষয় স্থানীয় জনসাধারণ এর সঠীক বিচারের দাবী জানায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ