• Uncategorized

    পটুয়াখালীর বাউফলে দলীয় কোন্দলে প্রান দিতে হল যুবলীগ দুই কর্মী-দৈনিক অালোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ৩ আগস্ট ২০২০ , ৪:২৫:৪৩ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল অাহম্মেদ রিপন- পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার  বাউফল উপজেলায় একই দলের  দুই পক্ষের অভ্যন্তরীন কোন্দলের সূত্র ধরে প্রতিপক্ষের হামলায় মোঃরুমান (৩৩) ও তাঁর চাচাতো ভাই মোঃ ইসাদ (৩০) না‌মের দুই যুবলীগকর্মী নিহত হয়েছে।

    ঘটনাটি ঘটেছে রোববার (২ রা আগস্ট  সন্ধ্যা আনুমানিক ০৭ ঘটিকার সময় উপজেলার কেশবপুর ইউনিয়ন বাজারে এ হতাহতের ঘটনাঘটে। এসনয়  তাদেরকে দ্রুত উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। নিহত রুমান ও ইসাদ দুজনে সম্পর্কে চাচাতো ভাই।

    এছাড়াও জানাযায়, কেশবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও কেশবপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকুর সঙ্গে কেশবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন লাভলুর বিরোধ দীর্ঘদিন ধরে চলে আসছিল।

    দুই গ্রুপই স্থাণীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ আসম ফিরোজের সমর্থক। শুক্রবার কেশবপুর বাজারে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। ওই ঘটনার জের ধরে রোববার কেশবপুর বাজারে যুবলীগ নেতা রুমান ও ইসাদকে প্রকাশ্যে কুপিয়ে খুন করা হয়।

    এবিষয়ে বাউফল থানার তদন্ত ওসি আল মামুন এর কাছে বিষয়ে জানতে চাইলে তিনি      বলেন, তাদের দলীয় অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেছে꫰ আমরা ঘটনাস্থল পরিদর্শন করছি꫰ তবে এঘটনায ০৪ জনকে গ্রেফতার করা হয়েছে বলে তিনি জানান।।

    এব্যপারে স্থানীয়রা দাবী জানায়,প্রকৃত খুনিদের মুখোশ খুলেদিয়ে আইনের আওতায় এনে সঠিক বিচার করা হোক।  বর্তমানে এলাকায় থমথমে বিরাজ করছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ