• Uncategorized

    পটুয়াখালীর গলাচিপায় পূর্বশত্রুতার জেরে, মুরগী ফার্মে বিষ প্রয়োগে ছয়শ মুরগী হত্যা

      প্রতিনিধি ১৯ সেপ্টেম্বর ২০২০ , ৩:১১:২৩ প্রিন্ট সংস্করণ

    মু,রিপন অাহমেদ-পটুয়াখালী জেলা:

    পটুয়াখালীর গলাচিপায় পূর্বশত্রুতার জেরে, মুরগী ফার্মে বিষ প্রয়োগে ছয়শ মুরগী হত্যা! পটুয়াখালীর গলাচিপায় বলাইবুনিয়া গ্রামে পল্টি ফার্ম এ বিষাক্ত গ্যাস দিয়ে প্রায় ৬০০ মুরগী মেরে ফেলেছে দূর্বৃত্তরা।

    পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের বলাইবুনিয়া গ্রামে মেহেদী পল্টিফার্মে বিষ প্রয়োগে প্রায় ৬০০ মুরগী মেরে ফেলেছে স্থানীয় দূর্বৃত্তরা।

    এ বিষয় মেহেদী পল্টি ফার্ম এর সত্বাদিকার মোঃ ফেরদাউস শরিফ প্রতিবেদ’কে জানান গত কাল রাত আনুমানিক ১১টার দিকে একই এলাকার বাসিন্দা মোঃ মিলন শরিফ (৩৫) কে আমি আমার ফার্মের চার পাশে ঘুরাঘুরি করতে দেখলে তাকে কিছু জিগ্যাসা করার আগেই সে দ্রুত স্থান থেকে পালিয়ে যায়। এরপর আমি ফার্মের মুরগীর কাছে গেলে ফার্মের মুরগী গুলোকে ছটপট করতে দেখি এবং দূর গন্ধে পুরো ফার্মে বরে যায় এরপর সকালের দিকে ফার্মের মুরগী গুলো একে একে মরতে দেখা যায়।

    এ বিষয় বলাইবুনিয়া গ্রামের আশে পাশের মানুষ উক্ত ঘটনার সত্যতা শিকার করে এলাকাবাসী জানান, মিলন শরিফ নিজে মাদক, পরশ্রীকাতর এবং পূর্বে জমি জমা নিয়ে সত্রুতা আছে যার কারনে সে এ ঘটনা ঘটিয়েছে।

    যানাযায়,উক্ত ফার্মের বাচ্চা এবং খাবার পরিবেশক ঘটনার কথা শুনে ফার্মে আসেন এবং মুরগীর অবস্থা দেখেন তিনি জানান মুরগী গুলোকে বিষ প্রয়োগ করা হয়েছে বলে নিশ্চিত করেন। সাময়িক বিষয়ে বলাইবুনিয়া গ্রামের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ নান্নু হাওলাদারকে তাৎক্ষণিক বিষয়টি  অবগত কারহয়।

    খোঁজ নিয়ে জান যায় বিষপ্রয়োগ কারি মোঃ মিলন শরিফ পেশায় টমটম চালক হলেও মাদকদ্রব্য বেচাকেনাই তার প্রধান কাজ, মাদকদব্য কেনাবেচা করার সুবাধে নানান প্রকার বাজে লোকের সাথে তার চিনাপরিচয় আর এর সুবাধে  অত্র এলাকার মানুষের মাঝে ভয়ের রাজত্ব কায়েম করে চলছে।

    তার কথা বা কজে সম্মতি প্রকাশ না করলে চলে নানা ধরনের অত্যচার।এ তথ্য সংগ্রহ করার সময় অভিযুক্ত মিলন শরিফ সাংবাদিকদের সংবাদ সংগ্রহ করতে আসছে শুনে নিজেই নিজের বাড়ি ঘর পিটিয়ে নতুন নাটক তৈরী করার চেষ্টা করে পরক্ষণেই সাংবাদিকদের উপস্থিত টের পেয়ে সরে পরেন।

    এ বিষয় গলাচিপা থানা পুলিশের অফিসার ইনর্চায (ওসি) মো: মনিরুল ইসলামকে মুঠো ফোনে তার কাছে জানতে চাইলে তিনি জানা।

    এ বিষয় আমি কিছু জানি না তবে অভিযোগ পেলে ব্যাবস্থা গ্রহন করা হবে র্বতমানে মিলনের ভয়ে আতংকিত হয়ে আছে ক্ষতিগ্রস্ত ফেরদৌস চকিদারের ঘোটা পরিবার।এনিয়ে ভুক্তভোগীর পরিবারটি আইনি সহায়তায় কামনা করেন।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ