• Uncategorized

    পটুয়াখালীতে সরকারি নির্দেশ অমান্য করে চলছে ভবন নির্মাণাধীন কাজ।

      প্রতিনিধি ১৯ নভেম্বর ২০২০ , ২:৩৩:৫৬ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায়  আদালতের নির্দেশ অমান্য করে জোর পূর্বক চলছে পাকা ভবন নির্মাণের কাজ। আমখোলা হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় উচ্চ আদালতের নির্দেশ অমান্য করে ৬ শতাংশ জমিতে পাকা ভবনের নির্মাণ কাজ করার অভিযোগ উঠেছে।

    এরমধ্যে ৬ শতাংশ জমির মালিকানা দাবি করছে আমখোলা ইউনিয়নের ভাংরা গ্রামের মৃত. মুজিবুর রহমানের ছেলে মো. মনিরুল ইসলাম নামের একজন সমাজসেবক। এনিয়ে অভিযোগ করা হলে ভবন নির্মাণে নিষেধাজ্ঞা জারি করে উচ্চ আদালত।

    কিন্তু আজ বুধবার (১৮ নভেম্বর) সকাল ১০ টার দিকে আমখোলা এলাকায় গিয়ে পূনরায় শ্রমিকদের ওই ভবনের কাজ করতে দেখা গেছে। এ বিষয়ে মো. মনিরুল ইসলাম বলেন, আমাদের ৬ শতাংশ জমির সব কাগজপত্র আছে। কিন্তু আদালতের নিষেধাজ্ঞা সত্ত্বেও বিদ্যালয় কতৃপক্ষ প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজ চালাচ্ছে। বিষয়টি গলাচিপা থানায় জানিয়েছে।

    এ বিষয়ে আমখোলা হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু জাফর মোল্লা বলেন, আদালতের নিষেধাজ্ঞা পাওয়ায় আমরা কাজ বন্ধ করে দিয়েছি। এ বিষয়ে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সভাপতি মো. মোশারেফ বলেন, ইউপি চেয়ারম্যান মো. মনির মৃধা ঘটনাস্থলে এসে ঘটনা দেখেছে। আদালতের নিষেধাজ্ঞা থাকায় আমরা আর কোন কাজ করিনি।

    গলাচিপা থানার এসআই মো. মামুন বলেন, আদালত থেকে স্থগিতের কাগজ থানায় পাওয়ায় এবং মনিরুল ইসলাম থানায় অভিযোগ করায় ঘটনাস্থলে পরিদর্শনে এসেছি যাতে কোন দূর্ঘটনা না ঘটে। কাজ বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানাযায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ