• Uncategorized

    পটুয়াখালীতে র‍্যাাব-৮ কতৃক ভ্রাম্যমান আদালতে ২০ হাজার টাকা জরিমানা। 

      প্রতিনিধি ১ অক্টোবর ২০২০ , ৯:০৯:৪২ প্রিন্ট সংস্করণ

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    র‍্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প)ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, পটুয়াখালী এর যৌথ উদ্যোগে অদ্য ০১ অক্টোবর ২০ইং তারিখ দুপুর আনুমানিক ১২.৩০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার সদর থানার হেতালিয়া বাধঘাট এবং ফতুল্লা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ এবং দোকানে মেয়াদ উত্তীর্ণ পন্য রাখার অপরাধে।

    ১/মোঃ নাসির উদ্দিন গাজী (৪২), পিতা-মৃত আলহাজ আঃ কাদের বেপারী, সাং-হেতালিয়া বাধঘাট, থানা-সদর, জেলা-পটুয়াখালীকে ১০ হাজার টাকা,২/ সুলতান মৃধা (৪৫), পিতা-মৃত আঃ রব মৃধা, সাং-ফতুল্লা বাজার, থানা-সদর, জেলা-পটুয়াখালীকে ৬ হাজার টাকা এবং ৩/ ইন্দ্রজিৎ (৪২), পিতা-নিতাই চন্দ্র শীল, সাং-ফতুল্লা বাজার, থানা-সদর, জেলা-পটুয়াখালীকে ৪ হাজার টাকা সহ সর্বমোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

    এ সময় ভ্রাম্যমাণ আদালতের সহকারী পরিচালক, জনাব মোহাম্মদ সেলিম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, পটুয়াখালী, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৭/৫১ ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করেন।

    এবিষয় পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখারুজ্জামান বলেন আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতে অব্যহত থাকবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ