• Uncategorized

    পটুয়াখালীতে র‍্যাব-৮ কতৃক অভিযানে ২জন সমকামী নারীকে আটক করেছে র‍্যাব।

      প্রতিনিধি ২৮ অক্টোবর ২০২০ , ৮:৫১:২৮ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    অদ্য ২৮ অক্টোবর ২০ ইং তারিখ ভোর ০৫:০০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার সদর থানার লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে ০২ (দুই) জন সমকামী নারীকে গ্রেফতার করেছে র‍্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প। গ্রেফতারকৃত মূল আসামীর দাবি তারা অপ্রাপ্ত বয়স্ক হলেও তারা পালিয়ে গিয়ে বিবাহ করেছে।

    উক্ত ঘটনায় জিজ্ঞাসাবাদে একপর্যায়ে জানা যায় যে, তাদের পরিচয় জানুয়ারি ২০২০ সালে ফেইসবুকের মাধ্যমে। ফেইসবুকের ম্যাসেঞ্জারের মাধ্যমে তাদের সম্পর্ক গড়ে তোলে এবং ০৯/১০ মাস ধরে তাদের সাথে এই সম্পর্ক চলছে। এরই মধ্যে বেশ কয়েক বার দেখাও করেছে তারা। এছাড়াও গ্রেফতারকৃত মূল আসামীর বিরুদ্ধে পূর্বে থেকেই একটি মাদকের মামলা রয়েছে।

    এবিষয়  ভুক্তভোগির পরিবার  অভিযোগ করায় যে গ্রেফতাকৃত মূল আসামী তার মেয়ের বয়স অল্প হওয়ায় এই সুযোগ কাজে লাগিয়ে বিভিন্ন প্রলভন দেখিয়ে, মগজ ধোলাই করে, ফুসলিয়ে এবং একপর্যায়ে জোড় করে বাড়ি থেকে তুলে নিয়ে যায়।

    এ সংক্রান্তে ভুক্তভোগির পরিবার বাউফল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এবং অপহৃত ভিকটিমকে উদ্ধার করার  জন্য র‍্যাবের সহযোগিতা কামনা করেন। র‍্যাবের একটি বিশেষ চৌকস আভিযানিক দল ভিকটিম সহ মূল আসামীকে উদ্ধার করতে সক্ষম হয়।

    জানাযায়, উদ্ধারকৃত ভিকটিম ও আটককৃত আসামীকে পটুয়াখালী জেলার বাউফল থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে ভিকটিমের পিতা বাদী হয়ে পটুয়াখালী জেলার বাউফল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন বলে জানাযায়।

    এব্যপারে র‍্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার  রবিউল ইসলাম  বলেন, ফেইজবুকে তরুন,তরুনিরা প্রতিনিয়ত বিভিন্ন ভাবে প্রতারনার শ্বিকার হচ্ছে।তিনি আরো বলেন এব্যপারে প্রতিটি সচেতন নাগরিক প্রতিবাদ হওসেবে ক্যাম্পেইন করা একান্ত আবশ্যক। তবে র‍্যাবের এ ধরনের কার্যক্রম ভবিষ্যতে অব্যাহত থাকবে বলে  তিনি  জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ