• Uncategorized

    পটুয়াখালীতে র‍্যাব-৮ ও জেলা প্রশাসন কর্তৃক  গলাচিপা থানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা।

      প্রতিনিধি ২৪ জুলাই ২০২০ , ৭:০৪:১৩ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    র‍্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জেলা প্রশাসন, পটুয়াখালী এর যৌথ উদ্যোগে

    অদ্য ২৪/০৭/২০২০ইং তারিখ বিকাল আনুমানিক ০৫.০০ ঘটিকা হতে সন্ধ্যা ০৬.১৫ ঘটিকা পর্যন্ত পটুয়াখালী জেলার গলাচিপা থানা এলাকায় অভিযান পরিচালনা করে সরকারি নিষেধাজ্ঞা অমান্য মুখে মাস্ক পরিধান না করা এবং ফার্মেসিতে মেয়াদ উর্ত্তীণ ঔষধ রাখার অপরাধে ১। মোঃ শাহজালাল (৩৪), পিতা- মৃত ইসমাইল মিয়া, সাং- আমখোলা বাজার, থানা- গলাচিপা, জেলা-পটুয়াখালীকে ৫০০০/- টাকা,    ২। মোঃ রিয়াজ মোল্লা (৩২), পিতা- মানিক মোল্লা, সাং- ছয়লাবুনিয়া, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালীকে ২০০/- টাকা,

    ৩। মোঃ নাইম হাওলাদার (১৯), পিতা-জাকির হাওলাদার, সাং- পূর্বসোনাখালী, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালীকে ২০০/- টাকা, ৪। মোঃ বাপ্পী মৃধা (২৫), পিতা- সোলায়মান মৃধা, সাং- পারডাকোয়া, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালীকে ২০০/- টাকা, ৫। মোঃ শহিদুল ইসলাম (২২), পিতা- আলাউদ্দিন, সাং্ল-চাউলা, থানা-আমতলী, জেলা-বরগুনাকে ১০০/- টাকা সহ সর্বমোট ৫,৭০০/- টাকা জরিমানা করা হয়।

    এ সময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মানশ চন্দ্র দাস ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ গোলাম সরওয়ার, সহকারী কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয়, পটুয়াখালী, ভোক্তা ও সংরক্ষন অধিকার আইন ২০০১ এর ৫০/৫১, সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল আইন ২০১৮ এর ২৫(খ) এবং দন্ডবিধি আইনের ২৬৯ ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ