• Uncategorized

    পটুয়াখালীতে র‍্যাব-৮ এর অভিযানে বাউফলের  কাশিপুর হতে একজন ভুয়া ডাক্তার গ্রেফতার।

      প্রতিনিধি ৩০ আগস্ট ২০২০ , ৪:১৩:৪৩ প্রিন্ট সংস্করণ

     

     

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ  

    র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই ডাকাত, সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী, সাইবার অপরাধী, ভুয়া ডাক্তার ও প্রতারকচক্রসহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধ নিয়ন্ত্রণে র‍্যাব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে।

    এরই ধারাবাহিকতায় অদ্য ৩০/০৮/২০২০ইং তারিখে বিকালে পটুয়াখালী জেলার বাউফল থানাধীন কাশিপুর বাজারে অভিযান পরিচালনা করে একজন ভুয়া ডাক্তার অপু কুমার (নয়ন) (৩০), পিতা-মৃত অভিনাষ চন্দ্র শীল, সাং-মহাশ্রাদ্দি, থানা-বাউফল, জেলা-পটুয়াখালীকে আটক করে। আকটকৃত ব্যক্তি চিকিৎসা শাস্ত্রে কোন প্রকার পেশাদারী ডিগ্রী অর্জন না করেও নিজেকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে বিভিন্ন ধরনের জটিল ও কঠিন রোগের চিকিৎসা করে থাকেন।

    উল্লেখ্য, আকটকৃত অপু কুমার (নয়ন) (৩০) মানবিক বিভাগ থেকে মাস্টার্স পাস করে নিজেকে বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে দীর্ঘ দিন যাবত সাধারণ রোগীদের সাথে প্রতারণা করে আসছেন।

    এরই প্রেক্ষিতে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‍্যাব-৮ এর একটি চৌকস আভিযানিক দল অপু কুমার (নয়ন)কে আটক করে এবং এ সময় তার কাছ থেকে ভিজিটিং কার্ড, চিকিৎসা ব্যবস্থাপত্রের প্যাড এবং সার্জারি করার উপকরণ উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী তার অপরাধ স্বীকার করে।

    এ সময় ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল, পটুয়াখালীর মেডিকেল অফিসার ডাঃ মোঃ মাজহারুল ইসলাম জনি আটককৃত অপু কুমার (নয়ন) (৩০) কে ভুয়া ডাক্তার হিসেবে মতামত দেন। আটককৃত ভুয়া ডাক্তারকে পটুয়াখালী জেলার বাউফল থানায় হস্তান্তর এবং এ প্রেক্ষিতে ধৃত ভুয়া ডাক্তারের বিরুদ্ধে র‍্যাব-৮ বাদী হয়ে  একটি মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানাযায়।

    এবিষয় র‍্যাব-৮ এর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখারুজ্জামান জানায়,  আমাদের এ অভিযান প্রতিদিনের ন্যায় অব্যহত থাকবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ