• Uncategorized

    পটুয়াখালীতে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর বিএনসিসি এর উদ্যোগে স্বেচ্ছাসেবা কার্যক্রম অনুষ্ঠিত।

      প্রতিনিধি ৪ ফেব্রুয়ারি ২০২১ , ৩:০৬:৪৫ প্রিন্ট সংস্করণ

    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আজ সকাল ১১টায় পটুয়াখালী সরকারি কলেজের প্রফেসরস লাউঞ্জে, বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর(বিএনসিসি), খুলনা, সুন্দরবন রেজিমেন্টের উদ্যোগে স্বেচ্ছাসেবা সপ্তাহ ক্যাম্পিং অনুষ্ঠিত হয়েছে।এসময় বৈশ্বিক মহামারি কভিড-১৯ পরিস্হিতির প্রেক্ষাপটে জনগনকে সচেতন করার জন্য মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।পরে জেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান এবং দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

    বিশ্বব্যাপী বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাব মোকাবিলায় বাংলাদেশ সরকার মুজিব বর্ষ বাস্তবায়নের অংশ হিসা্বে এই মহামারী মোকাবেলায় জোর দেয়। এর প্রেক্ষিতে বাংলাদেশ সরকারসহ সকল সরকারি বেসরকারি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান সমূহের পাশাপাশি দেশের সশস্ত্র বাহিনী এই মহামারী মোকাবিলায় সরাসরি অবদান রেখে চলেছে।

    সংক্ষিপ্ত আলোচনা সভায় পটুয়াখালী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ মোদাচ্ছের বিল্লাহ এর সভাপতিত্বে ও সহকারি অধ্যাপক বিএনসিসির পিইউও মোঃ শামিম হোসেন খান এর সঞ্চালনায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথির ছিলেন খুলনা সদর দপ্তরের জি আর্টিলারী রেজিমেন্ট কমান্ডার মেজর মোঃ জসিম উদ্দিন, পটুয়াখালী সরকারী কলেজের উদ্ভিদ বিজ্ঞানের সহকারী অধ্যাপক সেলিনা আক্তার।

    এসময় আরো উপস্থিত ছিলেন, শিক্ষক পরিষদের সচিব সহকারি অধ্যাপক মোঃ জাফর ইকবাল, বাউফল সরকারী কলেজের বিএনসিসি’র পিইউও প্রভাষক মোঃ মনিরুজ্জামান, পটুয়াখালী রিপোর্টার্স ইউনিটির সভাপতি এনায়েতুর রহমান ও সাধারন সম্পাদক সৈয়দ হুমায়ুন কবির, সহসভাপতি এম. নিয়াজ মোর্শেদ, যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ এম.কে. রানা, পটুয়াখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক জালাল আহমেদ সহ পটুয়াখালী সরকারি কলেজের অন্যান শিক্ষবৃন্দ ও বিএনসিসির সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ