• Uncategorized

    পটুয়াখালীতে প্রবীন সাংবাদিক মোঃ ফয়েজুর রহমান আর নেই,সাংবাদিক মহলে শোক। 

      প্রতিনিধি ২ ডিসেম্বর ২০২০ , ৮:০৭:২২ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধুঃ

    পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সদস্য এবং বেসরকারী টিভি চ্যানেল এটিএন বাংলা’র পটুয়াখালী জেলার সাবেক প্রতিনিধি প্রবীন সাংবাদিক মোঃ ফয়েজুর রহমান ফয়েজ চলে গেলেন না  ফেরার  দেশে।

    গত ১ ডিসেম্বর রোজমঙ্গলবার সন্ধ্যা ৬. ১৫ মিনিট সময় লতিফ স্কুল রোডস্থ নিজবাস ভবনে হৃদক্রিয়া বন্ধ হয়ে শেষনিঃশ্বাস ত্যাগ করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

    তার মৃত্যুতে পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল ও সাধারন সম্পাদক মুফতী সালাউদ্দিন সহ সকল সাংবাদিক বৃন্দ তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

    তার আকস্মিক মৃত্যুতে সাংবাদিক মহলসহ  পটুয়াখালীর সর্বত্র  শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে  পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মান্নান, জেলা জাসদের সভাপতি এড. খন্দকার আঃ হাই ও সাধারন সম্পাদক শ.ম দেলেয়ার হোসেন দিলিপ, পৌরসভার মেয়র মহিউদ্দিন আহম্মেদ ও সদর উপজেলা পরিষদের  চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড. গোলাম সরেয়ার গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

    মরহুমের জানাজার নামাজ অদ্য ২ রা ডিসেম্বর বাদ যোহর বাদ জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে জানাযায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ