• Uncategorized

    পটুয়াখালীতে প্রতারনার মামলায় কলেজ প্রভাষকের জেল হাজত। 

      প্রতিনিধি ২৫ সেপ্টেম্বর ২০২০ , ৫:০৭:৩১ প্রিন্ট সংস্করণ

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালীতে পোল্ট্রি ব্যবসায়ির পাওনা  টাকা পরিশোধ না করায় কোর্টে মামলা দায়ের  প্রতারনা মামলায় কলেজ প্রভাষক জেল হাজতে প্রেরন।

    পটুয়াখালীতে প্রতারনার মামলায় হাজির হলে  কলেজ প্রভাষক ঈসা (৫০) কে জেল হাজতে প্রেরন করেছেন পটুয়াখালীর বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রট  আমিরুল ইসলাম।

    মামলা সূত্রে জানাগেছে, কলেজ প্রভাষক মোঃ ঈসা শিক্ষকতার পাশাপাশি গরু ও মুরগীর ফার্মের ব্যবসাকালিন হেতালিয়া বাধঘাটস্থ  পোল্ট্রি ব্যবসায়ী মোঃ আঃ রাজ্জাক মৃধার  মেসার্স রিফাত পোল্ট্রি সেবার  দোকান থেকে ৮ লক্ষ ৪ হাজার টাকা মালামাল ক্রয় করে।

    ঈসা ২০১৩ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত বিভিন্ন তারিখ ও সময় রিফাত পোল্ট্রি সেবার  দোকান থেকে পোল্ট্রি ফিড,বাচ্চা ও  পোল্ট্রি মেডিসিন এর দোকান থেকে ৮ লক্ষ ৪ হাজার টাকা বাকী নিয়ে দীর্ঘদিনে পরিশোধ না করায় মেসার্স রিফাত পোল্ট্রি সেবার  মালিক মোঃ আঃ রাজ্জাক মৃধা পটুয়াখালী থানায় প্রভাষক ঈসা এর বিরুদ্ধে  প্রতারনা মূলক ভাবে অর্থ আত্মসাত করার অভিযোগ এনে ৪০৬/৪২০/ ধারায়  একটি মামলা রুজু করেন।

    যার মামলা নং-জি আর ৩০/২০২০ইং এ মামলায়  ঈসা

    গত ২৩ সেপ্টেম্বর  বুধবার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রট আদালতে হাজির হলে বিজ্ঞ বিচারক আমিরুল ইসলাম জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরন করেন, এমনটাই জানাযায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ