• Uncategorized

    পটুয়াখালীতে পিবিআই’র পুলিশ সুপার হিসেবে যোগদান করলেন মোঃ কামরুজ্জামান

      প্রতিনিধি ১০ জুলাই ২০২০ , ৫:২৫:৫৩ প্রিন্ট সংস্করণ

     

     

     

    জালাল অাহমেদ, পটুয়াখালীঃ

    পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)পটুয়াখালীতে দীর্ঘ ৬ বছর পর পুলিশ সুপার পদে যোগদান করলেন চৌকস পুলিশ অফিসার মোঃ কামরুজ্জামান।

    তিনি গত ৭ জুলাই মঙ্গলবার সকালে পুলিশ সুপার হিসেবে যোগদান করে তার পেশাদারিত্বের কার্যক্রম শুরু করেন।

    পুলিশ সুপার কামরুজ্জামান ২৪তম বিসিএস পুলিশ প্রশাসন ক্যাডারে উত্তীর্ন হয়ে ২০০৫ সালের ২রা জুলাই বাংলাদেশ পুলিশ বাহিনীতে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদানের পর পরই রাজশাহী সারদা পুলিশ একাডেমীতে এক বছর ফিল্ড ট্রেনিং শেষ করে লক্ষ্মীপুরে ৩ মাস বাস্তব প্রশিক্ষন সম্পন্ন করে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন -২ ঢাকায় চার বছর নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।

    এরপর  পটুয়াখালী জেলার কলাপাড়ায় সার্কেল এসপি হিসেবে ৬ মাস দায়িত্ব পালন করার পরে জাতি সংঘ এর শান্তি মিশনে হাইতিতে ডেপুটি কন্টিনজেন্ট কমান্ডার হিসাবে আন্তরিকতা ও  পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় স্বীকৃতি স্বরুপ তিনি  জাতি সংঘ শান্তি পদকে ভূষিত হন।

    সেখান থেকে ফিরে এসে বরিশালের গৌরনদী সার্কেল এসপি হিসেবে ২ বছর ৬ মাস দক্ষতার সাথে দায়িত্ব পালন করায় তাকে অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে পদোন্নতি করে  এসপিবিএন-২ এ কাজ করার পর তাকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারী বাসভবনে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত করেন। তিনি সফলভাবে নিরাপত্তার দায়িত্ব পালন করায় অাবার জাতিসংঘ মিশনে আইভরি কোস্টে কাজ করার সুযোগ লাভ করেন।

    সেখান থেকে ফিরে এসে পুলিশ স্টাফ কলেজ ঢাকায় চাকুরীর পরে বান্দরবানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসনিক) তিন বছর দায়িত্ব পালন শেষে পুলিশ সুপার পদমর্যাদায় পদোন্নতি লাভ করে বাংলাদেশ পুলিশের একটি বিশেষায়িত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পটুয়াখালীতে পুলিশ সুপার হিসেবে যোগদান করেন তিনি।

    নবাগত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান পিবিআই এর সিডিউলভুক্ত মামলা সমূহ যথাযথ ও পূর্নাঙ্গ তদন্ত করার অঙ্গীকারাবদ্ধ থাকার ব্যক্ত করেন।  তিনি স্থনীয়  মিডিয়ার সহযোগিতা কামনা করে, এমনটাই আশা ব্যক্ত করেন তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ