• Uncategorized

    পটুয়াখালীতে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আবদুল করিম মৃধা কলেজে পরিচালনা পর্ষদের  সভা অনুষ্ঠিত।

      প্রতিনিধি ১৯ নভেম্বর ২০২০ , ৫:১৩:২৬ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলা প্রশাসক ও আবদুল করিম মৃধা কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ মতিউল ইসলাম চৌধুরী এর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়েছে  আজ।

    উক্ত অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন  জনাব সুলতান মৃধা, প্রতিষ্ঠাতা সদস্য, পরিচালনা পর্ষদ; জনাব  আব্দুল গাফফার মৃধা, প্রতিষ্ঠাতা সদস্য, পরিচালনা পর্ষদ; জনাব আব্দুস সালাম, অধ্যক্ষ, আবদুল করিম মৃধা কলেজ ; জনাব আব্দুল আজিজ, সাবেক অধ্যক্ষ ও সদস্য; জনাব ডা. জগন্নাথ পাল, ডাক্তার প্রতিনিধি; জনাব কাজী মিজানুর রহমান লাভলু, অভিভাবক প্রতিনিধি; কলেজের সম্মানিত শিক্ষকবৃন্দ; কর্মকর্তা-কর্মচারীগণ সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

    এসময় সভায় সকলের সাথে পরিচিতি পর্ব শেষে বিগত সভার সিদ্ধান্ত ও অগ্রগতি নিয়ে বিস্তারিত আলোচনা হয়। একই সাথে কলেজের শিক্ষার মান বৃদ্ধিতে করণীয়, অবকাঠামো সংস্কার, করোনাকালে স্বাস্থবিধি মেনে অনলাইনে পাঠদান চলমান রাখা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

    সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক কলেজের শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে শিক্ষক, কর্মকর্তা ও  কর্মচারীদের   নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালনের অনুরোধ করেন এবং যেকোন প্রয়োজনে সর্বদা পাশে থাকার আশ্বাস দেন তিনি।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ