• আমার দেশ

    পটুয়াখালীতে জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি এনামুল হক,সেক্রেটারি আবুল কালাম আজাদ।

      প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০২১ , ১২:০৫:০৭ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্যানেলে সভাপতিসহ চারজন এবং বিএনপি সমর্থিত প্যানেলে সাধারন সম্পাদকসহ পাঁচজন নির্বাচিত হয়েছেন এ নির্বাচনে।

    যানাযায়, উক্ত নির্বাচনে সভাপতি পদে ২৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ এনামুল হক(আ’লীগ) প্রার্থী।এবং তার প্রতিদ্বন্দী বিএনপি সমর্থিত মোঃ মোখলেছুর রহমান পেয়েছেন মাত্র ১৪৪ ভোট। এছাড়া সাধারন সম্পাদক হয়েছেন বিএনপি সমর্থিত মোঃ আবুল কালাম আজাদ। তিনি ভোট পেয়েছেন ২৫৬। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামীলীগ সমর্থিত মোঃ ফিরোজ আলম পেয়েছেন ১৫১ ভোট। সহ-সভাপতি হয়েছেন আ’লীগ সমর্থিত আলহাজ্ব মোঃ আলমগীর। তিনি ভোট পেয়েছেন ২৩১। তার প্রতিদ্বন্দী বিএনপি সমর্থিত মোঃ নিজাম উদ্দিন হেলালী পেয়েছেন ১৭০ ভোট। দুটি সহ-সাধারন সম্পাদক পদে দুটিতেই বিএনপি সমর্থিত এস এম তৌফিক হোসেন মুন্না ও মোঃ শাহাবুদ্দিন নির্বাচিত হয়েছেন। এ দুজনই সমান ২২৬ করে ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

    এদিকে লাইব্রেরিয়ান পদে বিএনপি সমর্থিত মোঃ আবদুল্লাহ আল নোমান ২১৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী আ’লীগ সমর্থিত লিটন কুমার বনিক পেয়েছেন ১৭৮ ভোট। ক্রীড়া সম্পাদক পদে আ’লীগ সমর্থিত ফজিলাতুননেছা বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। দুটি সদস্য পদের একটি পদে বিএনপি সমর্থিত মোঃ মেহেদী হাসান ২৩১ ভোটে ও আওয়ামীলীগ সমর্থিত মোঃ শাহিন আলম ২২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

    এ নির্বাচনে বারের ৪৩৩ জন ভোটারের মধ্যে ৪১৫ জন ভোটার তাদের ভোট প্রদান করেছেন বলে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আনছার আলী এ তথ্য জানান।

    উক্ত নির্বাচন পরিচালনায় অপর দুই সদস্য ছিলেন এ্যাডভোকেট লক্ষ্মি নারায়ন পাল ও মোঃ আবুল কাশেম খান। এরা জানায় সুস্থ এবং সান্তিকর পরিবেশে নির্বাচন সম্পূর্ণ হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ