• Uncategorized

    পটুয়াখালীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বসত বাড়ী নিমেসেই ছাই।    

      প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২০ , ১২:৫৭:৫৬ প্রিন্ট সংস্করণ

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    গলাচিপার আমখোলা ইউনিয়নের ভাঙ্গা গ্রামে গ্যাস সিলিন্ডার লিক হয়ে আগুনে পুড়ে একটি দোতলা টিনের ঘর সম্পূর্ণ আগুনে পুরে ছাই হয়েছে। প্রতিবেশীলা চেষ্টা করেও আগুনের লেলিহান থেকে রক্ষা করতে পারেনি বসতী টিনের ঘর।

    তবে এ ঘটনায় কেউ আহত হয়নি। আগুনে পুড়ে শিল্পী বেগমের প্রায় সাড়ে ছয় লাখ টাকার আর্থিক ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ক্ষতিগ্রস্ত পরিবারটিকে খাদ্য ও আর্থিক সহায়তা করা হবে বলে জানিয়েছেন গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার

    এলাকাবাসী সূত্রে জানাগেছে, শুক্রবার রাত আটটার দিকে গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের ভাঙ্গা গ্রামের হানিফ সরদারের স্ত্রী শিল্পী বেগম পরিবারের সদস্যদের নিয়ে একই এলাকায় বাপের বাড়িতে ছোটবোনের বিয়ের অনুষ্ঠানে যান।

    এদিকে শিল্পী বেগমের ঘরে থাকা গ্যাস সিলিন্ডার লিক হয়ে রাত আটটার দিকে ঘরে আগুন দেখতে পেয়ে তাকে খবর দেয় প্রতিবেশীরা। কিন্তু তিনি (শিল্পী) আসার আগেই দোতলা টিনের ঘরটি আগুনে পুড়ে সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায়।

    গার্মেন্টস শ্রমিক শিল্পী বেগমের শেষ আশ্রয়স্থল টুকু পুড়ে যাওয়ায় এখন স্বামী, সন্তান নিয়ে খোলা আকাশের নীচে বসবাস করছেন।

    এ প্রসঙ্গে গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার বলেন, ‘ঘটনা জানার পরই আমরা ওই পরিবারটিকে খাদ্য ও আর্থিক সহায়তা করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছি। এ ঘটনায় আমখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনির হোসেন মৃধা ঘটনাস্থল পরিদর্শন করে সার্বিক ব্যবস্থা নেন তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ