• আইন ও আদালত

    পটুয়াখালীতে কিশোর গ্যাংয়ের হামলার শিকার দুই পুলিশ সদস্য ,গ্রেফতার ২!

      প্রতিনিধি ৩ জুন ২০২২ , ৪:১৮:১৭ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী শহরস্থ নিউমার্কেট গোল চত্বর এলাকায় কিশোর গ্যাং বাদল বাহিনীর সদস্যদের হামলায় আহত সদর থানা পুলিশের সিভিল ড্রেসে সাদা পোশাকধারী দুই কনস্টেবল মাসুম ও জুরান গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (২’রা জুন) বিকেল সাড়ে পাঁচটায় এ হামলার ঘটনাটি ঘটে। হামলায় জড়িত সন্দেহে ইতিমধ্যে বাপ্পি ও হাসান নামে দুজনকে আটক করা হয়েছে বলে জানা যায়।

    এলাকাবাসীসহ নিউমার্কেটের ব্যবসায়িরা ঘটনার বরাত দিয়ে জানান। নিউমার্কেট সংলগ্ন পিডিএস মাঠ এলাকায় বেড়ে ওঠা কিশোর গ্যাং সদস্যদের মধ্যে অন্যতম বাদল ওরফে নাতি বাদল, বাপ্পি ও হাসাদের উৎপাতে অতিষ্ঠ এলাকাবাসী । উল্লেখিত কিশোর গ্যাং সদস্যদের অনেকেই হত্যা মামলার আসামি।

    সংশ্লিষ্ট সূত্রে জানাযায়, ঘটনার দিন হামলায় শিকার দুই পুলিশ সদস্য সাদা পোশাকে নিউমার্কেট একটি কম্পিউটার সেন্টারে কাজে যাচ্ছিল। মার্কেটের প্রবেশপথ সংলগ্ন সিঁড়ি দিয়ে দোতালায় ওঠার সময গায়ে সামান্য ধাক্কা লেগে গেলে কিশোর গ্যাং সদস্য বাদলের সাথে পুলিশ সদস্যদের কথার কাটাকাটি হয়। এক পর্যায়ে বাদলের নেতৃত্বে ৬/৭ জনের কিশোর গ্যাং সদস্যরা পুলিশের উপর অতর্কিত হামলা চালায় এলোপাতাড়ি কিল ঘুষি ও লাঠি ও মাথায় পরিধান করা হেলমেড দিয়ে আঘাত করায় গুরুতর আহত হয় ঐ পুলিশ সদস্যরা।

    খবর পেয়ে পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহসহ সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং আহত দুই পুলিশ সদস্যকে পটুয়াখালী সদর ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল হাসপাতালে চিকিৎসা জন্য ঘটনাস্থল থেকে নিয়ে যায়। আহত পুলিশ সদস্য দুজনেই পটুয়াখালী পুলিশ লাইনে কর্মরত আছেন বলে জানা গেছে।

    এবিষয়ে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান দৈনিক বরিশাল সমাচার ও দৈনিক বাংলাদেশ কন্ঠকে বলেন, মার্কেটের সি-সি টিভির ফুটেজ পর্যালোচনা করে তদন্ত পূর্বক দোষীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। তাছাড়া আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ