• আইন ও আদালত

    নড়াইলে রেজাউল মোল্লাকে হত্যার দায়ে আপন দুই ভাইয়ের একজনের মৃত্যুদণ্ড আর একজনের কারাদণ্ড।

      প্রতিনিধি ২৩ জানুয়ারি ২০২২ , ৮:২৪:৪৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল সদর উপজেলার শিমুলিয়া গ্রামের রেজাউল মোল্যাকে হত্যার দায়ে আপন দুই ভাইয়ের একজনের মৃত্যুদণ্ড, আরেকজনের আমৃত্যু কারাদণ্ডাদেশ দিয়েছে আদালত। একইসাথে তাঁদের প্রত্যেককে ৫০ হাজার করে মোট ১ লাখ টাকা জরিমানা করেছে নড়াইল জেলা দায়রা ও জজ মুন্সি মশিউর রহমান।দণ্ডপ্রাপ্ত আসামীরা হলেন যশোর জেলার অভয়নগর উপজেলার কামকুল এলাকার মৃত সোনা মোল্যার ছেলে বাছের মোল্যা ও কামাল মোল্যা।

    তাঁদের মধ্যে বাছের মোল্যার মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা এবং অপর ভাই কামাল মোল্যাকে আমৃত্যু কারাদণ্ডাদেশ ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।মামলার বিবরণ হতে জানা গেছে, নড়াইল সদর উপজেলার শিমুলিয়া গ্রামের রেজাউল মোল্যার বিধবা ফুফুর বাড়িতে এসে তাঁকে বিভিন্ন সময় উত্যক্ত করতো মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী বাছের আলী। উত্যক্ত না করার জন্য বাছের আলীকে রেজাউল বিভিন্ন সময় নিষেধ করলেও তা শোনেনি বাছের।

    এর জের ধরে ২০১৯ সালের ২৬ জুন রাতে আসামীরা রেজাউলকে বাড়ি থেকে ধরে নিয়ে পিটিয়ে জখম করে। পরে তাঁকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসে। রেজাউলের অবস্থার অবনতি হলে তাঁকে খুলানা মেডিকেল কলেজে হাসপাতালে নেয়া হয়। পরেরদিন ২৭ জুন চিকিৎসাধীন অবস্থায় রেজাউলের মৃত্যু হয়।এ ঘটনায় নিহতের পরিবারের নড়াইল সদর থানায় একটি মামলা দায়ের করেন। দীর্ঘ সাক্ষ্য গ্রহণ শেষে আজ রায় ঘোষণা করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ