• Uncategorized

    নোয়াখালীতে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল

      প্রতিনিধি ৩০ মার্চ ২০২৩ , ৭:০৯:২৯ প্রিন্ট সংস্করণ

    জুনায়েদ কামাল নোয়াখালী জেলা প্রতিনিধি

    নোয়াখালী সদর উপজেলার মাইজদী কোর্ট বি.আর.ডি.বি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী সদর থানার আয়োজনে মাওলানা ওমর ফারুক এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে মাহে রমজানের তাৎপর্য আলোচনা সভা ও ইফতার মাহফিল।

    অনুষ্ঠানে ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী সদর থানার সভাপতি মুহাম্মদ আবদুল মুকিত এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা দক্ষিণ শাখার সভাপতি মাওলানা মাহমুদুর রহমান।

    প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দুর্নীতি লুটপাট ও অর্থপাচারের কারণে দেশে দুর্ভিক্ষময় পরিস্থিতি সৃষ্টি হয়েছে। সমাজের সর্বত্র হাহাকার বিরাজ করছে, আর সরকার উন্নয়নের ঢেকুর তুলছে। মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতির কারণে মুদ্রাস্ফীতি ও ডলার সংকট বেড়েই চলছে। ন্যায় বিচার, জবাবদিহীতা ও সুশাসনের অভাবে সোনার বাংলা আজ শ্মশানে পরিণত হয়েছে।
    সরকারের লুটপাট ও অর্থপাচারের খেসারত গুনছে দেশের সাধারণ মানুষ। তাই খাই খাই রাজনীতি পরিহার করে অর্থবহ পরিবর্তনের জন্য দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা দক্ষিণ শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা ফিরোজ আলম, ইসলামী ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণ শাখার সভাপতি মুহাম্মদ বেলাল হোছাইন মনির। ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা দক্ষিণ শাখার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মুদ্দাসির হোসাইন। জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি মাওলানা মমিনুল হক চৌধুরী। ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা দক্ষিণ শাখার সহপ্রচার সম্পাদক মাওলানা আবুল বাশার। ইসলামী যুব আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণ শাখার সভাপতি মুহাম্মদ ইকবাল হোসাইন। ইসলামী শ্রমিক আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণ শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা আব্দুল করিম। মাওঃ আব্দুল আলীম। আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর অঙ্গ সংগঠন ও মিডিয়া কর্মীসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ‌।

    অনুষ্ঠান শেষে বক্তারা বাংলাদেশ ক্বওমী মাদ্রাসা শিক্ষা বোর্ডের প্রধান প্রশিক্ষক আল্লামা শাব্বীর আহমদ সাহেব রাহিমাহুল্লাহু এর রুহের মাগফিরাত কামনা করেন। পরে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনায় বিশেষ মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ