• খুলনা বিভাগ

    নুপুর শর্মা ও নবিন কুমার জিন্দালের বিরুদ্ধে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৪ জুন ২০২২ , ২:৫৮:৫০ প্রিন্ট সংস্করণ

    মোঃ রানা আহমেদ-বাগেরহাট জেলা প্রতিনিধি:

    ভারতে মহানবী হযরত মোহাম্মদ (স:) ও উম্মুল মুমিনিন হযরত আয়শা সিদ্দিকা (রা.) সানে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে ১৪জুন মঙ্গলবার নবী প্রেমিক তাওহিদী জনতার আয়োজনে বাগেরহাট জেলার কচুয়া থানার জিরো পয়েন্টে বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধন কমসূচী পালন করা হয়। কচুয়া প্রেসক্লাবের সেক্রেটারী:কাজী সাইদুজ্জামান এর সঞ্চালনা উক্ত মানব বন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়, উক্ত মানববন্ধন ও সমাবেশে সভাপতি হিসেবে বক্তব্য রাখেন খাদেমুল ইসলাম, পদ্মনগর মাদরাসার মুহতামিম:মুসতি সরদার ইমরান হুসাইন।

    বক্তারা তাদের বক্তব্যে বলেন,নবী কারিম (স:) এর ইজ্জত অক্ষুন্ন রাখতে সর্বস্থরের মুসলিম জনগোষ্ঠীর ধর্মীয় চেতনা সমুন্নত রেখে সাহাবায়ে কেরামের আদর্শে জীবন গঠন ও বাস্তব জীবনের প্রতিটি ক্ষেত্রে যথাযথ বাস্তবায়ন করার আহবান জানান। সমাবেশে আরো বক্তব্য রাখেন,মাওলানা মঈনুল ইসলাম,নায়রে মোহতামিম কচুয়া কওমী মাদরাসা। মুফতি হুসাইন আহমদ ইকরাম, ইমাম কচুয়া হাসপাতাল জামে মসজিদ। মাওলানা শাহ আলম,ইমাম কচুয়া জামে মসজিদ,প্রমূখ ওলামায়ে কেরাম।

    মানব বন্ধন ও সমাবেশের পক্ষ থেকে চার দফা দাবি তুলে ধরেন মুফতি সরদার ইমরান হুসাইন, দাবিগুলো নিম্নরূপ:

    ১-বিজেপির মুখপাত্র নুপুর শর্মা এবং মিডিয়া টিমের সদস্য নভিন কুমার জিন্দাল মহানবী (স:) এর সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্যের জন্য বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্তনালয়ের মাধ্যমে রাষ্টীয়ভাবে নিন্দা জানাতে হবে।
    ২-এ জাতীয় কাজের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্তা করতে হবে, যাতে পরবর্তী সময় এমন কাজ করার কেউ দুঃসাহস দেখাতে না পারে।
    ৩-মহানবী (স:) সৃষ্টির সেরা মানব এবং সর্বউত্তম চরিত্রের অধিকারী,অতএব সকলকে তার জীবন আচার আচরণ সম্পর্কে জানতে হবে,তাই জাতীয় শিক্ষা ব্যবস্হায় তার জীবনাদর্শ পাঠ্যসূচিতে অন্তভুক্ত করতে হবে।
    ৪-চলমান ইস্যুকে কেন্দ্র করে ভারতের বিভিন্ন স্থানে অন্যায় ভাবে মুসলিম নিপিড়নের যে ঘটনা ঘটছে তা অনতিবিলম্বে বন্ধ করতে হবে।

    পরিশেষে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ