• রংপুর বিভাগ

    নীলফামারী জেলা পরিষদ নির্বাচন: একচেটিয়া ভোটে মমতাজুলের জয়

      প্রতিনিধি ১৭ অক্টোবর ২০২২ , ৪:৪৯:৪১ প্রিন্ট সংস্করণ

    শিহাব আহম্মেদ-ক্রাইম রিপোর্টার:

    নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. মমতাজুল হক। তিনি আনারস প্রতীকে পেয়েছেন ৫৩৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন (স্বতন্ত্র প্রার্থী) মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩১৮ ভোট।

    সোমবার বিকেলে নীলফামারী জেলা রির্টার্নিং অফিসার মো. জাহাঙ্গীর হোসেন আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নাম ঘোষণা করেন। এড. মমতাজুল হক চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় নীলফামরী জেলা শহরের বাবু পাড়ার নিজ বাসভবনে বইছে আনন্দের বন্যা। ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা পরিষদের জনপ্রতিনিধিবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ দলে দলে এসে ফুলেল শুভেচ্ছা জানান।

    এ সময় তিনি সাংবাদিকদের বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। আগামি দিনে তিনি প্রধানমন্ত্রীর নির্দেশে জেলা পরিষদের সকল উন্নয়ন কর্মকান্ড পরিচালনায় সহযোগিতা দাবি করেন।

    সোমবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয়। ভোটে মোট ৮৫৮ জন ভোটারের মধ্যে ৮৫৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে আনসার, পুলিশ, বিজিবি, র‌্যাবের পাশাপাশি উপজেলা নির্বাহী অফিসার ও একজন করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ