• রাজনীতি

    নির্বাচনে জয় হলে সকলকে সাথে নিয়ে কাজ করে যাবো মাওলানা জহির উদ্দিন

      প্রতিনিধি ১২ নভেম্বর ২০২১ , ২:৩৪:৪৫ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুর পৌরসভার মেয়র নির্বাচিত হলে পৌর বাসীকে সাথে নিয়ে কাজ করে যাবো। এবং সবার সাথে পরামর্শ করে ভালো কাজগুলো এগিয়ে নিয়ে যাবো।

    তিনি আরও বলেন, দলীয় ভাবে আমার নাম ঘোষণা হওয়ার পর থেকে বিভিন্ন ওয়ার্ড সফর করে দেখলাম আলহামদুলিল্লাহ্ মাঠে অনেক সমর্থন রয়েছে যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে আমাদের বিজয় নিশ্চিত। দীর্ঘদিন ধরে আমি ইসলামী আন্দোলন বাংলাদেশের সাথে থেকে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছি। ইসলামী আইন প্রতিষ্ঠা হলে দেশের সব শ্রেণী এবং ধর্মবর্ণ নির্বিশেষে সর্বস্তরে মানুষের মাঝে শান্তি ফিরে আসবে। ইনশাআল্লাহ্‌

    আজ (১২ নভেম্বর) শুক্রবার লক্ষ্মীপুর নির্বাচন কমিশনার এর অফিস থেকে দলীয় প্রতিক হাতপাখা পাওয়ার পরে এসব কথা বলেন। লক্ষ্মীপুর পৌরসভার মোঃ তৌহিদুল ইসলাম সাংবাদিক’দের জানান, মাওলানা জহির উদ্দিন একজন শিক্ষানুরাগী ও সমাজ সেবক। বিগত দিনে তিনি এলাকার সাধারণ মানুষের সুখে-দুঃখে এগিয়ে এসেছেন। তাই আমরা দোয়া করি তিনি যদি জয়যুক্ত হন তাহলে আমরা লক্ষ্মীপুর পৌর বাসী আমাদের সোনালী অতীত ফিরে পাবো ইনশাআল্লাহ্।

    অন্যদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা সহ-সভাপতি মাওলানা দেলোয়ার হোসেন বলেন, আমরা নেতার পরিবর্তন দেখেছি কিন্তু নীতির পরিবর্তন আজও দেখিনি তাই ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মনোনীত প্রার্থী মাওলানা জহির উদ্দিন’কে নির্বাচিত করে মানুষের অধিকার ফিরিয়ে আনতে চাই।এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীত লক্ষ্মীপুর পৌরসভার হাতপাখার প্রার্থী হিসেবে মাওলানা জহির উদ্দিন এর নাম ঘোষণা করেন দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

    তিনি সকলের প্রতি আহব্বান করে বলেন, আপনারা আপনাদের জানমাল এবং নীতির পরিবর্তনের জন্যই মাওলানা জহির উদ্দিন’কে হাতপাখা মার্কায় জয়যুক্ত করুন।উল্লেখ্য, লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে ০৪ জন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারমধ্যে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মোজাম্মেল হায়দার মাসুম ভূঁঞা- ‘নৌকা’ প্রতীক, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী মাওলানা জহির উদ্দিন ‘হাতপাখা’ প্রতীক, এনডিএম প্রার্থী মোহাম্মদ আবদুর রহিম ‘সিংহ’ প্রতীক ও স্বতন্ত্র প্রার্থী মোঃ জাকির আল মামুন ‘মোবাইল ফোন’ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ