• দুর্ঘটনা

    নিখোঁজের ৬ দিন পর ঘাসক্ষেতে মিললো মাদ্রাসা ছাত্রের গলাকাটা লাশ

      প্রতিনিধি ২০ মার্চ ২০২২ , ৮:২৫:৩৩ প্রিন্ট সংস্করণ

    নিখোঁজের ৬ দিন পর ঘাসক্ষেতে মিললো মাদ্রাসা ছাত্রের গলাকাটা লাশ

    এমএ কাইয়ুম মাইজভান্ডারি, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের শ্রীনগরে নিখোঁজের ৬ দিন পর ঘাসক্ষেতে মিললো মোঃ রাকিব হোসেন(১৩), নামে এক মাদ্রাসার ছাত্রে গলাকাটা লাশ।রবিবার(২০মার্চ) সকাল ৯ টার দিকে ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের পশ্চিম পাশে কেয়টখালী এলাকার ঘাসক্ষেত থেকে মৃতের গলাকাটা লাশ উদ্ধার করে থানা পুলিশ। মৃত রাকিব হোসেন উপজেলার হাসাড়া ইউনিয়নের লস্করপুর চকেরবাড়ী এলাকার মালয়েশিয়া প্রবাসী মোশারফ হোসেনের ছেলে। সে লস্করপুর আজিজিয়া দারুল উলুম মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র।মৃত রাকিবের রাবু আক্তার জানান, রাকিব ও তার বড় ভাই তাদের বাড়ি থেকে ৩শ গজ দুরের লস্করপুর আজিজিয়া দারুল উলুম মাদ্রাসায় হেফজ বিভাগে পড়াশোনা করতো।

    ১৫ মার্চ সকাল ৮ টার দিকে তারা বাড়ি থেকে ভাত খেয়ে মাদ্রাসায় যায়। দুপুরে রাকিবের বড় ভাই বাড়িতে এসে ভাইয়ের জন্য ভাত নিয়ে মাদ্রাসায় গিয়ে জানতে পারেন তার ভাই মাদ্রাসায় নেই। খবর পেয়ে রাকিবের অভিবাবকরা মাদ্রাসায় এসে তার নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত হন। এসময় সময় মাইকিং করার প্রস্তুতি নিলে মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি আবুুল খায়ের মাদ্রাসার সন্মান হানির দোহাই দিয়ে মাইকিং করতে নিষেধ করেন এবং রাকিবের নামে পূর্বের মানত করা একটি খাস নিয়ে জবাই করে খায়। রাকিবের মা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে শ্রীনগর থানায় এসে পরেদিন থানায় সাধারণ ডাইরী করেন।

    ২০ মার্চ রবিবার সকালে কেয়টখালী এলাকায় অর্ধগলিত লাশ দেখে স্থানীয়রা ৯৯৯ এর ফোন দেয়। পরে শ্রীনগর থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে। রাকিব হাঁসাড়া ইউনয়িনরে লস্করপুর চকেরবাড়ি গ্রামের প্রাসী মোশারফ হোসনেরে ছেলে। ২ ভাই ১ বোনের মধ্যে রাকির ভাইদের মধ্যে ছোট।শ্রীনগর থানার এসআই আপন মজুমদার বলেন, মাদ্রাসায় পরিহিত পাঞ্জাবী দেখে রাকিবের স্বজনরা লাশ সনাক্ত করেছেন।শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, লাশটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। শ্রীনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ