• দুর্ঘটনা

    নিখোঁজের চার দিন পরে নদী হতে মৃতদেহ উদ্ধার

      প্রতিনিধি ৩১ মে ২০২২ , ১০:৫৩:৪১ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী-স্টাফ রিপোর্টারঃ

    বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারতা ইউনিয়ন এর কাজিবাড়ি গ্রামের দ্বিপক মন্ডলের ছেলে দ্বিপ্ত মন্ডল(৮) তার মৃতদেহ সন্ধা নদীর শাখা কঁচা নদী থেকে উদ্ধার করেন উজিরপুর মডেল থানা পুলিশ প্রশাসন। এ ঘটনায় প্রাথমিক ভাবে স্থানীয় সাধারণ জনগন ও ইউপি সদস্য রবি বিশ্বাস,ইউপি সদস্য কৃষ্ণ বাড়ৈ,ইউপি সদস্য নিখিল চক্রবর্তী এসআই কমল কুমার দে এএসআই উজ্জ্বল কুমার পাল ও পুলিশ প্রশাসন,হত্যা জনিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই এলাকার ৩ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

    ঘটনা স্থানে গিয়ে ৩১ মে সকাল ৭ টায় তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী:দ্বিপ্ত মন্ডল এর বস্তাবন্দি মরদেহ উদ্ধারের বিষয়টি উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী আর্শাদ নিশ্চিত করেন।তিনি বলেন, নিহত শিশু দীপ্ত মন্ডল উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের কাজীবাড়ির দীপক মন্ডলের ছেলে। দায়েরকৃত মামলায় গ্রেপ্তারকৃতরা হলো:একই গ্রামের রতন বিশ্বাস ও তার স্ত্রী ইভা মল্লিক ও সেলুন এর কর্মচারী নয়ন শীল।

    ওসি আলী আর্শাদ একাদিক সংবাদ কর্মীদের বলেন,আমরা যতটুকূ জানতে সক্ষম হয়েছি যে গত ২৭ মে রাত ১১ টার দিকে বাড়ি থেকে নিখোঁজ হয় শিশু দীপ্ত মন্ডল।এ ঘটনায় তার বাবা দীপক মন্ডল ২৮ মে রাতে উজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন,ঘটনার চার দিন পর প্রতিবেশী রতন বিশ্বাস ও নয়ন শীলের উপর সন্দেহ করে স্থানীয়রা।আজ আনুমানিক রাত সাড়ে তিনটায় স্থানীয়রা রতন ও নয়নকে ধরে জিজ্ঞাসাবাদ করলে তারা দীপ্ত মন্ডলকে হত্যার কথা স্বীকার করেন।

    এ ঘটনায় রতন বিশ্বাস (৩৮) পিতা নিবাশ্বা বিশ্বাস ও তার স্ত্রী ইভা মল্লিক এবং সেলুন এর কর্মচারী নয়ন শীল (৪০)
    পিতা অতুল চন্দ্র শীল, এদের গ্রেফতার করা হয়েছে।প্রশাসন এর পক্ষ থেকে আরো জানানো হয়েছে যে, শিশুটির লাশ বস্তাবন্দি অবস্থায় হাফিজুর রহমান বেপারীর বাড়ির পূর্ব পাশে কঁচা নদীতে ফেলে রাখে হত্যাকারীরা। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরনের প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত সম্পন্ন করে গ্রেফতারকৃত তিন জনকে জিজ্ঞাসাবাদ করা হবে।এ ঘটনায় অন্য কেউ জড়িত আছে কিনা, কি কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তার সঠিক তদন্ত করে আইনানুগ ব্যবস্তা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ