• Uncategorized

    নিখোঁজের দুইদিন পর অর্ধগলিত লাশ উদ্ধার

      প্রতিনিধি ১৯ এপ্রিল ২০২২ , ১০:৩১:৫৭ প্রিন্ট সংস্করণ

    মেহেরপুর জেলা প্রতিনিধি

    মেহেরপুরে নিখোঁজের দুইদিন পর মুসলিমা খাতুন (৩৫) নামের এক মহিলার অর্ধ গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১০ টায় মেহেরপুর সরকারি কলেজ পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মুসলিমা খাতুন মেহেরপুর শহরের স্টেডিয়াম পাড়ার জিয়ারুল ইসলামের স্ত্রী । এবং একই এলাকার আব্দুল মালেকের মেয়ে। তার দুটি সন্তান রয়েছে।
    জানা গেছে, মুসলিমা খাতুন গত ১৭ এপ্রিল প্রতিদিনের ন্যায় কাজ করার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হন। প্রতিদিন বিকেলবেলা বাড়িতে ফিরলেও ঐদিন থেকে সে নিখোঁজ থাকে। মঙ্গলবার সকালে সরকারি কলেজের পুকুর পাড়ে কয়েকজন শিশু খেলা করার সময় মরদেহটি ভাসতে দেখে চিৎকার শুরু করে। খবর পেয়ে তার মা আরবি খাতুন ঘটনাস্থলে এসে মুসলিমাকে শনাক্ত করেন। মুসলিমার মা আরবি খাতুন জানান, গত পরশুদিন আমার মেয়ে বাড়ি থেকে বের হয়ে আসে। ওইদিন বিকাল পর্যন্ত বাড়ি না ফেরায় অনেক খোঁজাখুঁজি করার পরেও তাকে খুঁজে না পেয়ে সকালে লোকমুখে শুনে সরকারি কলেজ পুকুর পাড়ে এসে তার মেয়ের লাশ সনাক্ত করি।
    মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মো: দারা এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। মুসলিমা খাতুনের মরদেহ ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ