• Uncategorized

    নাসিক ২নং ওয়ার্ড যুবলীগ নেতাকে মিথ্যা আপবাদ দিয়ে ফাঁসাতে মড়িয়া একটি কুচক্র মহল 

      প্রতিনিধি ১৭ নভেম্বর ২০২০ , ১:৪৫:০৯ প্রিন্ট সংস্করণ

    নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি:

    সিদ্ধিরগঞ্জের নাসিক ২নং ওয়ার্ড যুবলীগের প্রতিষ্ঠাতা ইয়াছিন আরাফাত রাসেল এর বিরুদ্ধে মিথ্যা আপবাদ দিয়ে ফাঁসাতে মড়িয়া হয়েছে উঠেছে একটি কুচক্র মহল। সোমবার(১৬নভেম্বর)সকাল ১২ টার সময় রফিক সড়ক রোড সাহেবপাড়া এলাকায় ইন্টারনেট ব্যবসা কেন্দ্র করে যে ঘটনা হয়েছে সে ঘটনার সাথে আমাকে জড়ানো হয়েছে।

    আমি ইয়াছিন আরাফাত রাসেল আমি তিনদিনের সফরে কক্সবাজারে ছিলাম কে বা কাহারা আমার নাম বলেছে,আমি ঘটনার সাথে কোনরুপ সম্পপৃতথা নেই।

    একটি কুচক্রী মহল সাংবাদকিদের মিথ্যা তথ্য দিয়ে, ভিক্তিহীন সংবাদ প্রকাশ করিয়াছেন ,ব্যবসায়ী ও যুবলীগরে তরুণ নেতা সক্রিয় ভাবে সুনামরে সাথে র্পূব থেকে চলমান কাজ করে যাচ্ছি। কিছু কথিপয় লোক আমার নাম।কিছু র্স্বাথপর মানুষ তাদের পরকিল্পতি উদ্দশ্যে হাসলি করার জন্য।

    বিরোধ দলীয় কিছু সমাজের জঞ্জাল মানুষকে দাবার ঘুঁটি সাজিয়ে মিথ্যা দিয়ে সত্যটাকে ধামাচাপা দেওয়ার জন্য আপ্রাণ চেস্টা চালিয়ে যাচ্ছে।

    কর্মের কল বাতাসে নড়ে নিজেদের পাতা ফাঁদে নিজেরাই কুপোকাত হয়ে মানুষরে ঘৃণার পাত্র হয়ে যাচ্ছনে।এ ব্যাপারে যুবলীগ নেতা ইয়াছিন আরাফাত রাসেল বলনে , মাননীয় প্রধানমন্ত্রীর দিক নিদেশনা মেনে  বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারণ করে।

    নাসিক ২নং ওয়ার্ড  যুবলীগরে প্রতিষ্ঠাতা একজন  সম্মানতি অন্যতম সদস্য হিসেবে এই র্দুযোগ ও মহামারী করোনা ভাইরাস এর প্রার্দুভাব মোকাবলোয়  আমার ব্যক্তগিত তহবলি থেকে হতদরদ্রি খেটে খাওয়া মানুষ, দিনমজুর ও র্গামন্টেস শ্রমকি নিম্ন আয়রে মানুষ যারা ঘর থেকে বের হতে পারে না তাদের জন্য প্রতিনিয়ত ত্রাণ সামগ্রী বিতারণ করেছি এবং রাতরে আধারে ঘরে ঘরে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতারণ করেছি

    মাননীয় প্রধানমন্ত্রী ও দেশরত্ন জননত্রেী  শেখ  হাসিনার উন্নয়নের হাতকে শক্তিশালী করতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি

    আমার মান সন্মান ও দলের ভাবর্মূতি নষ্ট করতে যে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে তাহা মিথ্যা বানোয়াট ও উদ্দশ্যে প্রনোদতি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ