• Uncategorized

    নারায়ণগঞ্জ কাঁচপুর হাইওয়ে পুলিশের অভিযানে চুরি হয়ে যাওয়া পিক-আপ উদ্ধার আটক-২

      প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২০ , ৮:৫৭:৫০ প্রিন্ট সংস্করণ

    নারায়ণগঞ্জ কাঁচপুর হাইওয়ে পুলিশের অভিযানে চুরি হয়ে যাওয়া পিক-আপ উদ্ধার আটক-২, ৪ ডিসেম্বর সকাল ৯ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান করা হয় সূত্রে যানা যায় , কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ এসআই নুরুল হাসানের নেতৃত্বে সোনারগাও থানার মদনপুর চৌরাস্তা হতে কুমিল্লা লালমাই থানা এলাকা হতে চুরি যাওয়া পিকআপ গাড়ীটা উদ্ধার করা হয় উদ্ধারকৃত গাভীর

    নাম্বার ঢাকা মেট্রো ন ১৫-৩৯৫২। গাড়িটি মোঃ ওবায়দুল ইসলাম (২৪) পিতাঃ মোঃ নাসিরাবাদ হাওলাদার সাং দত্তরাবাদ থানা বাকেরগঞ্জ জেলা বরিশাল।মোঃ ফারুক (২২) পিতা মৃত আঃ মালেক সাং চানপুর থানা সদর দক্ষিন জেলা কুমিল্লা তাদেরকে আটক করেন। উদ্ধার হওয়া গাড়ির মুল্য অনুমান ৮০০০০০ (আট লক্ষ) টাকা।

    পরবর্তীতে খোঁজ নিয়ে জানা যায় ভোর ০৪ টার সময় জনৈক মোঃ শামীম মিয়া উক্ত পিকআপটি কুমিল্লা সদর দক্ষিন থানার চানপুর বিশ্বরোডে এনে ৫০০০ টাকা চুক্তিমতে রামপুরা থানার বনশ্রী এলাকায় পৌঁছে দেওয়ার শর্তে ১ নং আসামী মোঃ ওবায়দুলের নিকট বুঝিয়ে দেন। একই সাথে গাড়িটি দেখাশুনার জন্য ২ নং আসামী মোঃ ফারুককে ৫০০ টাকার চুক্তিতে উক্ত গাড়িতে পাঠিয়ে দেন।

    উক্ত ০২ জনকে ওপর পলাতক আসামী শামীম গাড়িসহ রামপুরা বনশ্রীতে পৌঁছে অপেক্ষা করতে বলে। এ ব্যাপারে লালমাই থানায় মামলা দায়ের হয়েছে যার নং ০১ তারিখ ০৪/১২/২০২০ খ্রিঃ ধারা ৩৭৯ পেনালকোড। উক্ত আসামী এবং পিকআপটি পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য লালমাই থানার এসআই নিকট হস্তান্তর করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ