• Uncategorized

    নান্দাইলে করোনা টিকা দান কার্যক্রম উদ্বোধন

      প্রতিনিধি ৭ ফেব্রুয়ারি ২০২১ , ২:০৭:২১ প্রিন্ট সংস্করণ

    ময়মনসিংহের নান্দাইলে সর্বসাধারণের মাঝে করোনা ভাইরাস টিকা দান কার্যক্রম উদ্ভোধন করা হয়েছে।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশিদের শরীরে প্রথম করোনার টিকা গ্রহনের মাধ্যমে কার্যক্রমের শুভ সূচনা করা হয়।রোববার নান্দাইল উপজেলা কমপ্লেক্সে উপজেলা নির্র্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন উক্ত টিকা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

    এরপর পরই বেশ কয়েকজন গণমাধ্যম কর্মী ও স্বাস্থ্য বিভাগের কর্মী সহ মোট ৯৯জন এই টিকা গ্রহন করেন। এসময় নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য ডাক্তারগণ সহ সাংবাদিক ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

    উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশিদ বলেন, টিকা নেওয়ার পর তেমন কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই। উপজেলা পরিষদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ইউনিয়ন পরিষদ থেকে অনলাইনের মাধ্যমে নিবন্ধন করে এই টিকা নেওয়া যাবে। প্রথম টিকা নেওয়ার পর ২৮ দিন পরে ২য় ডোজ নিতে হবে।

    স্বাস্থ্য কর্মকর্তা আরও জানান, নান্দাইলে প্রথম ধাপে ১১ হাজার ২০০ শতাধিক করোনা ভ্যাকসিনের ডোজ পৌছেছে। ইতিমধ্যে উক্ত ভ্যাকসিন গ্রহনের জন্য নানা প্রচার-প্রচারণা চালানো হচ্ছে এবং ইতিমধ্যে ভ্যাকসিন গ্রহনের বেশ সাড়া পড়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ