• দুর্ঘটনা

    নাটোরে সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ২ জনের মৃত্যু

      প্রতিনিধি ১৩ জানুয়ারি ২০২৩ , ১:০৩:০০ প্রিন্ট সংস্করণ

    মোস্তফা প্রামানিক-নাটোর প্রতিনিধিঃ

    নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ২ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। নিহতরা হলেন, বড়াইগ্রাম উপজেলার খোর্দকাচুটিয়া এলাকার আব্দুল্লাহর স্ত্রী পারুল বেগম (৪৫) ও শহরের হরিশপুর এলাকার মোটর শ্রমিক হানিফ আলী (৩০)। ঝলমলিয়া হাইওয়ে থানার ইনচার্জ আব্দুল লতিফ মোহাম্মদ মাসুদ জানান, আজ শুক্রবার বেলা ১২টার দিকে নাটোর শহরের হরিশপুর পুলিশ লাইন্সের সামনে রাস্তা পারাপারের সময় মাইক্রোবাসের চাপায় হানিফ আলী নামে এক শ্রমিক নিহত হয়েছেন।

    একই সময় সদর উপজেলার আহমেদপুর চক তেবাড়িয়া এলাকায় ট্যাংকলড়ির ধাক্কায় পারুল বেগম নামে অপর এক নারী নিহত হন। আহত হন ভ্যানচালকসহ ৪ জন। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ভ্যানচালকসহ ওই ২ জনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী জানায়, পারুল বেগমসহ তার পরিবারের লোকজন নাতিকে দেখার জন্য অটোভ্যান রিক্সা করে সিংড়ার হাতিয়নদহ গ্রামে ছেলে ইব্রাহিমের শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন।

    পথিমধ্যে আহমেদপুর চক তেবাড়িয়া এলাকায় তেলবাহী ট্যাংক-লড়ি পিছন থেকে ওই অটো ভ্যানকে চাপা দিলে পারুল বেগম ঘটনাস্থলেই মারা যান। এতে ভ্যান চালক হান্নানসহ অপর ৩ যাত্রী আহত হয়। স্থানীয়দের অভিযোগ ট্যাংকলরিটি বেপরোয়া গতিতে যাচ্ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্যাঙ্ক-লরী আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। ঘাতক চালক পলাতক। এই দুটি দুর্ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ