• আইন ও আদালত

    নাটোরে শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেফতার!

      প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২২ , ৮:৪৮:২৩ প্রিন্ট সংস্করণ

    মোস্তফা প্রামানিক-সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ

    নাটোরের নলডাঙ্গায় কিশোরী শ্যালিকাকে (১২)কে ধর্ষণের অভিযোগে দুলাভাই মো. সোহেল রানাকে (৩০) গ্রেফতার করেছে নলডাঙ্গা থানা পুলিশ।গত শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে ঐ অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।গ্রেফতার সোহেল নলডাঙ্গা উপজেলার বাসিন্দা মোঃ আয়েন উদ্দীনের ছেলে। আর নির্যাতনের শিকার ভিকটিমের বাড়ি একই জেলার সিংড়া উপজেলায় বাড়ি। সে নলডাঙ্গায় বোনের বাড়ি বেড়াতে এসেছিল।

    নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, গত ৯ ফেব্রুয়ারি কিশোরী সিংড়া থেকে তার খালাতো বোনের বাড়ি নলডাঙ্গায় বেড়াতে আসে। ঐদিন থেকেই সে তার খালাতো বোনের বাড়িতে অবস্থান করছিল। এই সময়ের মধ্যে দুলাভাই সোহেল রানা তাকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন। এরপর ১৪ ফেব্রুয়ারি দিবাগত রাতে সোহেল তার বাড়িতেই ওই কিশোরী শ্যালিকাকে ধর্ষণ করেন এবং ভয়ভীতি দেখান। পরে ঐ কিশোরী তার বাড়িতে ফিরে গিয়ে বিষয়টি বাবা-মাকে খুলে বলে।

    বিষয়টি জানার পর শুক্রবার বিকেলে কিশোরীটির বাবা বাদী হয়ে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করেন। এরপর পরই অভিযান চালিয়ে অভিযুক্ত সোহেলকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি শফিকুল ইসলাম।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ