• আইন ও আদালত

    নরসিংদীতে পৃথক পৃথক অভিযানে অপহৃত স্কুলছাত্রী ও ২৫ কেজি গাঁজা উদ্ধার।

      প্রতিনিধি ২৪ আগস্ট ২০২২ , ১:১৮:৫৫ প্রিন্ট সংস্করণ

    রাজিব আহমেদ-নরসিংদী প্রতিনিধিঃ

    নরসিংদী জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও পলাশ থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে রায়পুরা থেকে অপহৃত স্কুল ছাত্রী রামিশা (১৫) উদ্ধার ও পলাশ থেকে ২৫ (পঁচিশ) কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছেন। বুধবার (২৪ আগস্ট) সকাল ১১টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সন্মেলনের মাধ্যমে অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) সাহেব আলী পাঠান জানান যে,

    নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম (পিপিএম) এর নির্দেশনায় সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার, জনগনের জানমালের নিরাপত্তাসহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়ন, মাদক উদ্ধার ও মাদক কারবারিদের গ্রেপ্তারের বিষয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও জেলা পুলিশ।

    এরই ধারাবাহিকতায় গত ২১ আগস্ট বিকাল ৪ টায় রায়পুরা উপজেলার লোচনপুর গ্রামের কুড়ার মিলের সামনে থেকে স্থানীয় একটি স্কুল থেকে বাড়ী ফেরার পথে ফারিয়া ইসলাম রামিশা (১৫) নামে এক স্কুল পড়ুয়া ছাত্রীকে রায়পুরা উপজেলার অলিপুর ইউনিয়নের জাহাঙ্গীর নগর গ্রামের স্বপন মিয়ার ছেলে জীবন মিয়া (১৯)সহ অজ্ঞাত ৩/৪ মিলে প্রাইভেটযোগে জোরপূর্বক অপহরণ করেন।

    পরে অপহৃতর পিতা মোঃ আমির হোসেন রায়পুর থানায় অভিযোগ দায়ের করিলে জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম (পিপিএম) এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ ও থানার ভারপ্রাপ্ত ওসি আজিজুর রহমানের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা ডিবির একটি চৌকস দল কাজ শুরু করেন।

    তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে ডিবির উপপরিদর্শক বিল্লাল হোসেন ও উপপরিদর্শক সাদেকুর রহমানের নেতৃত্বে ডিবি পুলিশের চৌকস দল ময়মনসিংহের হালুয়াঘাট এলাকা থেকে অপহৃত রামিশাকে (১৫) উদ্ধার করেন। ঘটনাস্হল থেকে অপহরণকারী জীবন মিয়াকে (১৯) গ্রেপ্তার করায় হয়। তিনি আরও জানান, অপহরণকারী জীবন মিয়া রামিশাকে অপহরণ করে ময়মনসিংহের হালুয়াঘাটে তার এক আত্মীয়র বাড়ি নিয়ে যান।

    ঘটনার সাথে জড়িত বাকি আসামীদের গ্রেপ্তার ও প্রাইভেটকার উদ্ধারে জেলা গোয়েন্দা পুলিশ কাজ করে যাচ্ছে। পরে তিনি আরেক সংবাদ সন্মেলনে জানান যে, গত মঙ্গলবার পলাশের জিনারদী ইউনিয়নের বাঘাব নামক এলাকা হতে গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক শাহ আলম, উপপরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল ২৫ (পঁচিশ) কেজি গাঁজা ও একটি প্রাইভেটকারসহ পলাশ

    উপজেলার উত্তর চন্দন গ্রামের সিরাজ মিয়ার ছেলে মোঃ নাঈম (২৬) ও ব্রাহ্মনবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার মহেশপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে আরমান হোসেন (১৬) কে গ্রেপ্তার করেন। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামিদ্বয় ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকা নেওয়ার পথে পলাশের বাঘাব এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পৃথক পৃথক থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা যায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ