• খুলনা বিভাগ

    নড়াইলে মৎস্য খামারে বিষ প্রয়োগের ফলে ১২ লক্ষ টাকার ক্ষতি

      প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২২ , ৬:৪৫:২৫ প্রিন্ট সংস্করণ

    আব্দুল হামিদ শেখ-লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি:

    নড়াইল জেলার সদর থানাধীন আগড়াহাটি গ্রামে মৎস্য খামারে রাতের আঁধারে দুর্বৃত্তদের বিষ প্রয়োগে সর্বহারা সর্বশান্ত ঘের ব্যবসায়ী জাহাঙ্গীর খান।এ ঘটনায় ১০ থেকে ১২ লক্ষ্য টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।২৭ সেপ্টেম্বর দিবাগত রাতে ৩টা থেকে ৪টার মধ্যে এ ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা তেমনটা জানিয়েছেনন ভুক্তভোগী ঘের ব্যবসায়ী জাহাঙ্গীর খান ও তার ছেলে। ঘের ব্যবসায়ীর বাড়ি নড়াইল জেলার কোটাখোল ইউনিয়নের মঙ্গলপুর গ্রামে।

    জাহাঙ্গীর খান ৪ বছর ধরে এই ঘের ব্যবসার সাথে জড়িত রয়েছে,তাদের প্রায় ৪৫ একর জায়গায় তিনটা ঘের রয়েছে। যে ঘের টি ক্ষতিগ্রস্ত হয়েছে সেই ঘের টা ১০ একর জায়গা জুড়ে। প্রতি বছর তারা এই ঘের ব্যবসা করে ৪০/৫০ লক্ষ্য টাকা আয় করেন। গতকাল সন্ধ্যায় মাছের ঘেরে খাবার দিয়ে শুয়ে পড়েন ঘের ব্যবসায়ী। সকাল ৮ টায় উঠে দেখেন চিংড়ি ও সাদা মাছ মরে ভেসে উঠেছে। তার ধারণা দুর্বৃত্তদের বিষে মাছগুলো মারা গেছে।

    তিনি আরও জানান আমি বিদেশী মানুষ তাই কেউ চায় না আমি এখানে থেকে ব্যবসা করি। তাই হয়তো কে বা কারা আমার ক্ষতি করার জন্য এই কাজ করেছে জানিনা।এ বিষয়ে ভুক্তভোগী ঘের ব্যবসায়ীর বড় ভাই আনিচ খান প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনার অনুরোধ করেছে। এ বিষয়ে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ