• Uncategorized

    নকলায় অসহায়দের হাতে ঈদ উপহার তুলে দিলো “নকলা যুবশক্তি সেচ্ছাসেবী সংগঠন”

      প্রতিনিধি ১৩ মে ২০২১ , ১২:৫৩:৪৩ প্রিন্ট সংস্করণ

    নকলা, শেরপুর প্রতিনিধি,

    শেরপুরের নকলা উপজেলার ২নং নকলা ইউনিয়নে “নকলা যুবশক্তি সেচ্ছাসেবী সংগঠন” নামক একটি সেচ্ছাসেবী ও সহায়তামূলক সংগঠনের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় বিধবাদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।বৃহস্পতিবার (১৩মে) উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. রেজাউল হাসান সাফিতের উদ্যোগে তার নিজ বাড়ীতে নকলা ইউনিয়নের অন্তত ৩৬ জন অসহায় বিধবা মহিলাকে ঈদ উপহার তুলে দেওয়া হয়।

    এবিষয়ে “নকলা যুবশক্তি সেচ্ছাসেবী সংগঠনে”র সভাপতি রেজাউল হাসান সাফিত বলেন, মহামারি করোনা ভাইরাসে বাংলাদেশসহ বিশ্বের অধিকাংশ দেশ সংকটকাল অতিক্রম করছে। দেশের এই ক্রান্তিলগ্নে অনুষ্ঠিত হচ্ছে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল ফিতর। ঈদ সারাবিশ্বের মানুষের মনে এক আনন্দের বার্তা পৌঁছে দেয়।ঈদ মানেই আনন্দ উৎসব আর এই আনন্দ সকলের মাঝে ছড়িয়ে দিতে “নকলা যুবশক্তি সেচ্ছাসেবী সংগঠনের” পক্ষ হতে অসহায় গরীব বিধবা মহিলাদের ঈদ উপহার সামগ্রী হিসেবে সেমাই,চিনি,ডিম, নুডলস,পিঠা,সয়াবিন তেল এবং সাবান প্রদান করা হয়েছে।

    সাফিত আরো বলেন, আমাকে অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন কার্যক্রমে উৎসাহ এবং অনুপ্রেরণা যোগিয়েছেন “মানবতা ও আদর্শ সমাজ গঠনের আমরা” এর কেন্দ্রীয় সভাপতি আব্দুস সালাম বুলেট এবং সাধারন সম্পাদক আলী আকবর ভাই। তাদের উৎসাহ, অনুপ্রেরণা এবং দিকনির্দেশনায় “নকলা যুব শক্তি সেচ্ছাসেবী সংগঠনে”র পক্ষ থেকে এসব ঈদ উপহার প্রদান করা হয়।

    উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরনের সময় নকলা যুবশক্তি সেচ্ছাসেবী সংগঠনের সাধারন সম্পাদক শাকিল হাসান, সদস্য তারেক রহমান, খলিলুর রহমান খলিলসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ