• Uncategorized

    নওগাঁর বদলগাছী উপজেলার ঐতিহাসিক পাহাড়পুরে এম,বি বি এস, থেকে ওয়ার্ড বয়।

      প্রতিনিধি ১৫ অক্টোবর ২০২০ , ১২:৩৪:৫১ প্রিন্ট সংস্করণ

    নওগাঁ বদলগাছী প্রতিনিধি এনামুল কবীর এনাম।

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ঐতিহাসিক পাহাড়পুর বাজারের উওর পার্শে , উক্ত ইউনিয়নের উত্তর রাম পুর গ্ৰামের মোঃ সুবিদ আলীর ছেলে মোঃ জাহিদুল ইসলাম ,১৯৯৮ইং সালে মাধ্যমিক ডিগ্ৰী লাভ করে,২০০সালে মানবিক বিভাগ থেকে উচ্চ‍্য মাধ্যমিক ডিগ্ৰী লাভ করে,২০০৪সালে ভারতের শিয়াল দহ ষ্টেশন সংলগ্ন ইন্ডিয়া কাউন্ডিল অব অল্টারনেটিভ মেডিসিন কলকাতা থেকে এম,বি বি এস ডিগ্ৰী লাভ করেছেন বলে নিজে কে সুদক্ষ ডাক্তার বুনিয়ে , নিজেই একিয়া ডায়াগনস্টিক সেন্টার খুলে সাইনবোর্ড ঝুলিয়ে নাম লিখিয়েছেন পরিচালক।
    কিন্তু কি বলিব দুঃখের কথা বুকটা য়ায ফাটিয়া রে, নিজেই ডাক্তার হিসেবে আল্ট্রাসোনোগ্রাফি, ইসিজি এবং এক্সেরে রিপোর্ট তৈরি করে নিজেই স্বাক্ষর করেন। এবং তিনি ডাক্তার জাহিদুল ইসলাম জয়পুরহাট রওশন ক্লিনিকে রাতে এম এল এস এস পদে অপারেশন থিয়েটারের সহায়তা কারী হিসেবে কাজ করে বলে রওশন ক্লিনিক সুএে জানা যায়।
    এবিষয়ে সরেজমিনে জানা ও দেখতে গিয়ে একিয়া ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ও ডাক্তার হিসেবে রিপোর্ট প্রকাশ করা জাহিদুল ইসলাম উপস্থিত না থাকায় মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন আমর গ্ৰাম‍্য ডাক্তারের সনদ পত্র আছে ভাই, ভারতের শিয়াল দহ ষ্টেশন সংলগ্ন ইন্ডিয়া কাউন্ডিল অব অল্টারনেটিভ মেডিসিন কলকাতা থেকে সার্টিফিকেট আছে , কিন্তু আমি ভুল করেছি ভাই। এম বি বি এস ডিগ্ৰীর অর্থ টা কি জানতে চাইলে তিনি , তিনি কোন সদুত্তর না দিয়ে বলেছেন আমি ভুল করেছি ভাই।
    এবিষয়ে বদলগাছী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কানিস ফাতেমা জানান বিষয়টি উপরের নির্দেশে সঠিক তদন্ত করা হচ্ছে, এবং অবিলম্বে সঠিক তদন্ত প্রতিবেদন তৈরি করে সুব‍্যাবস্থা নেওয়া হবে।

    ঐতিহাসিক পাহাড়পুর বৌদ্ধবিহার এলাকার কতিপয় স্বচেতন মহল জানান বেঙ্গের ছাতার মতো ডায়াগনস্টিক সেন্টার গড়ে উঠেছে শুধু গ্ৰামের সহজ সরল মানুষের অকল‍্যাণে ব‍্যাবসা করার লক্ষ্যে।
    এবং মানব সেবার নামে চোখে আঙুল দিয়ে ব‍্যাবসা চালিয়ে যাচ্ছে।
    এলাকাবাসী উর্দ্ধতন কর্তৃপক্ষের সঠিক হস্তক্ষেপ কামনা করেছেন।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ