• রাজশাহী বিভাগ

    নওগাঁর ধামইরহাটে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উদযাপন

      প্রতিনিধি ৮ ডিসেম্বর ২০২২ , ১০:০০:২৬ প্রিন্ট সংস্করণ

    জাহিদ ইকবাল নওগাঁ

    সবার মাঝে ঐক্য গড়ি নারী ও শিশু নির্যাতন বন্ধ করি, এই প্রতিপাদ্য কে সামনে রেখে ২৫ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর দেশব্যাপী আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালিত হচ্ছে।
    অদ্য ৮ ডিসেম্বর নওগাঁর ধামইরহাটে উপজেলা পরিষদ চত্বরে নারী নির্যাতন নির্মূলকরণে প্রচারাভিযান পক্ষ পালন করা হয়। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদারের উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো আজাহার আলী, বিশেষ অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান মো সোহেল রানা। সভাপতিত্ব করেন সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার মো আরিফুল ইসলাম।

    উপজেলা মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তর ও আন্তর্জাতিক সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ধামইরহাট এপির সহযোগিতায় উক্ত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আগত ক্ষুদ্র উদ্যোগক্তা, শিক্ষাক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যমে সাফল্য অর্জনকারী নারী ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় চার জন নারী কে জয়িতা পুরষ্কার প্রদান করা হয়।

    আসুন নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে আমরা যার যার অবস্থান থেকে রুখে দাঁড়াই নারী নির্যাতন ও যৌন হয়রানির বিরুদ্ধে সম্মিলিত কন্ঠে, বলিষ্ঠ আওয়াজ তুলি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ