• রাজশাহী বিভাগ

    নওগাঁয় ভোক্তা অধিকারের বিভিন্ন দই-মিষ্টির দোকানে অভিযান ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

      প্রতিনিধি ৩১ জুলাই ২০২২ , ৫:৪০:২৬ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর বদলগাছী উপজেলায় রোববার দুপুরে বিভিন্ন দই-মিষ্টির দোকানে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় ভিন্ন-ভিন্ন অপরাধে ৫টি প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‍্যাব সূত্রে জানা যায়,বাণিজ্য মন্ত্রাণালয়ের সার্বিক তত্ত্বাবধানে উপজেলার নতুন ব্রিজ, পুরাতন ব্রিজ, হাপুনিয়া এবং ডাঙ্গীসারা এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরি ও সংরক্ষণ, ফ্রিজে কাঁচা ও পাকা খাবার একসঙ্গে রাখা

    এবং পঁচা-বাসি খাবার সংরক্ষণের অপরাধে জবির দই ও মিষ্টান্ন ভান্ডারকে ৩০ হাজার টাকা, সুশীল ভান্ডারকে ২০ হাজার টাকা, ফজলু মিষ্টান্ন ভান্ডারকে ৫ হাজার টাকা, জহুরা ভ্যারাইটিজকে ৩ হাজার টাকা এবং নরুল দই ও মিষ্টান্ন ভান্ডারকে ২ হাজার টাকাসহ মোট ৬০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। উক্ত অভিযানে নওগাঁ জেলার নিরাপদ খাদ্য কর্মকর্তা চিন্ময় প্রামানিক ও জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি দল সহযোগিতা করেন।

    এ বিষয়ে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নওগাঁ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শামীম বলেন, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের (অতিরিক্ত সচিব) ক্ষমতাবলে ও জেলা প্রশাসকের নির্দেশনায় এ অভিযান পরিচালনা করা হয়েছে। ভোক্তার স্বার্থ রক্ষায় জনগণের কল্যাণে এবং বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ