• রাজশাহী বিভাগ

    ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী পালিত।

      প্রতিনিধি ৫ আগস্ট ২০২২ , ৭:৫৮:০০ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর ধামইরহাটে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বেলা ১০ টার উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠান শুরুতে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন এবং শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

    পরে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জীবনী নিয়ে স্মৃতিচারণ ওআলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আরিফুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব শহীদুজ্জামান সরকার এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আজাহার আলী মন্ডল।

    এসময় বক্তব্য রাখেন ধাম‌ইরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ দিলদার হোসেন , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, ধামইরহাট থানার অফিসার ইনচার্জ ওসি মোজাম্মেল হক কাজী ও ধাম‌ইরহাট থানার সকল সাংবাদিকবৃন্দ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ