• রাজশাহী বিভাগ

    ধামইরহাটে বিশ্ব হেপাটাইটিস দিবস অবহিতকরণ সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৮ জুলাই ২০২২ , ৫:০৯:২৬ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর ধামইরহাটে বিশ্ব হেপাটাইটিস দিবস অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে ২৮ জুলাই বেলা ১১ টায় দিবসটি উপলক্ষে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. স্বপন কুমার বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠিত হয়।এ সময় ডাঃ নিয়াজ মোস্তাক চৌধুরী ৫ প্রকার হেপাটাইটিস রোগ বিষয়ে এর লক্ষণ, করণীয় এবং চিকিৎসা বিষয়ে প্রাথমিক ধারণা দেন।

    দিবস উপলক্ষে বক্তব্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আরিফুল ইসলাম, সরকারি এম এম কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক মো. শহীদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আলী হোসেন, ওসি মোজাম্মেল হক কাজী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিল্লুর রহমান,আবাসিক মেডিকেল অফিসার ডা. জহুরুল ইসলাম, মেডিকেল অফিসার ডা. আবু মাসুদ আনসারী, স্যানিটারি ইন্সপেক্টর আনিছুর রহমান, এসএসএন রুপভান নেছা, মেহের নেগার বেলুন,

    সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম, এম এ মালেক, সাংবাদিক আমজাদ হোসেন ও অন্যান্য সাংবাদিকবৃন্দ। বক্তাগণ স্বাস্থ্যসেবায় যেকোন সহযোগীতার প্রতিশ্রুতি প্রদান করেন।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ স্বপন কুমার বিশ্বাস স্বাস্থ্যসেবায় তাঁর জনবল ও ওষুধ দিয়ে সর্বাত্তক চিকিৎসা ও সেবা দানের চেষ্টা করবেন বলে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ