• রাজশাহী বিভাগ

    ধামইরহাটে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে ৪ আরোহীর মৃত্যু

      প্রতিনিধি ২৪ জানুয়ারি ২০২২ , ৫:৩৯:৪৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাবুব আলম-ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:

    নওগাঁর ধামইরহাটে সড়ক দুর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহীর মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে মুমুুর্ষ অবস্থায় দুই জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়েছে স্থানীয়রা। উন্নত চিকিৎসার জন্য রাজশাহী নেয়ার পথে তাদের মৃত্যু হয়। গতকাল রবিবার রাতে উপজেলার হরিতকীডাঙ্গা বাজারে এই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ২৩ জানুয়ারী রাত সাড়ে ৮ টার দিকে ধামইরহাটের সাপ্তাহিক হাটে সবজির ব্যবসা শেষে একই মোটরসাইকেলে ৪ আরোহী বাড়ি ফিরছিল।

    পথিমথ্যে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের হরিতকীডাঙ্গা বাজারের পূর্বদিকে উজ্জল চাউল কলের সামনের পাকা রাস্তায় পিছন থেকে মোটরসাইকেলটিতে জয়পুরহাট গামী একটি বালু ভর্তি ট্রাক (টাঙ্গাইল-ড-১১-০০৫৮) ধাক্কা দিলে ঘটনাস্থলে নানাইচ গ্রামের গোলজার হোসেনের ছেলে সুফিয়ান (১৮) ও মোজাম্মেল হকের ছেলে আব্দুস সালাম (৩০) নামে দুই আরোহীর মাথা পৃষ্ঠ হয়ে মর্মান্তিক মৃত্যু হয়। এ সময় স্থানীয়রা দক্ষিন জাহানপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে স্বজল (২২) ও জুয়েল হোসেনের ছেলে মিনহাজ (২০) কে গুরুত্বর অবস্থায় ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

    তাৎক্ষনিক হাসপাতালের একাধিক চিকিৎসক দ্রুত চিকিৎসা সেবা প্রদান শেষে রামেক হাসপাতালে স্থানান্তর করা হলে পথিমধ্যে রাত ১২ টার দিকে তাদের মৃত্যু হয়।ধামইরহাট থানার ওসি কে এম রাকিবুল হুদা জানান, একই মোটরসাইকেলে ৪ জন ধামইরহাট থেকে বাড়ী ফিরছিলেন, নিহত দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে এবং আহত দুই জনকে রামেক হাসপাতালে রেফার্ড করা হয়েছিল, পথেই তাদের মৃত্যু হয়।ঘাতক ট্রাকটিতে স্থানীয়দের সহযোগিতায় শল্পী বাজার থেকে আটক করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ