• Uncategorized

    ধামইরহাটে জোর করে রাস্তা নির্মাণে বাধা দেওয়ায় হামলা:আহত ৭

      প্রতিনিধি ১৯ মে ২০২১ , ৪:০৫:৩৫ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন-স্টাফ রিপোর্টার:

    নওগাঁর ধামইরহাটে ক্রয়কৃত জমিতে জোর করে গাছ কেটে রাস্তা নির্মাণ চেষ্টর প্রতিবাদ করায় হামলা শিকার হয়ে মারাত্মক আহত হয়েছে ৭জন। এ ঘটনায় সোমবার( ১৭ মে) রাতে ধামইরহাট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।ধামইরহাট থানায় অভিযোগ সূত্রে জানা গেছে,উপজেলার আলমপুর ইউনিয়নের অন্তর্গত ঘাশিপুর গ্রামের মো.সাখাওয়াত হোসেন ঘাশিপুর মৌজায় ৩৩ শতাংশ জমি ক্রয় করেন। ওই জমিতে আম গাছ রোপন করে কাটাতারের বেড়া দিয়ে সীমানা প্রাচীর ঘিরে রাখেন।

    গত ১৫ মে তারিখ সন্ধ্যা ৬টার দিকে ওই গ্রামের মৃত শফিউদ্দিনের ছেলে মহাতাব হোসেন (৬০) এবং আব্দুস সামাদের ছেলে নজরুল ইসলাম (৩৫) এর নেতৃত্বে ২০-২৫ জন লোক ওই জমির ৬টি আমগাছ কেটে ফেলে।কাটাতারের বেড়া উঠিয়ে দিয়ে রাস্তা নির্মাণের চেষ্টা করে। বিষয়টি সাখাওয়াত হোসেন বাধা দিতে গেলে সংঘর্ষে বাধে। সংঘর্ষে সাখাওয়াত হোসেন (৫৫) তার স্ত্রী নাছিমা বেগম (৫০) তার তিন ছেলে নাজমুল (৩২),তাহামিম (২৮),তৌহিদ (২৪) এবং ভাই এবাদৎ হোসেন (৪৫) তার স্ত্রী ইয়াসমিন (২২) মারাত্মক জখম হয়। গ্রামবাসী আহতদের উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। এদের মধ্যে নাছিমার অবস্থা আশংকাজনক হওয়াকে তাকে জয়পুরহাট আধুনিক হাসপাতালে পাঠানো হয়।

    এ বিষয়ে আলমপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো.আবু কালাম বলেন,সংঘর্ষ বাধার আধাঘন্টা পূর্বে উভয় পক্ষ ডেকে বৈঠকের মাধ্যমে বিষয়টি মিমাংসা করা হবে মর্মে জানিয়ে দেয়া হয়। কিন্ত তার আধা ঘন্টা পর এ সংষর্ষের ঘটনা ঘটে। গত ১৭ তারিখ রাতে ধামইরহাট থানায় সাখাওয়াত হোসেনের ভাই এবাদৎ হোসেন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।এ ব্যাপারে ধামইরহাট থানায় অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন,অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ