• Uncategorized

    দৌলতপুরের জয়রামপুর বাজারে মুদি দোকানের আড়ালে চলছে সিদ্দিক এর রমরমা মাদক ব্যবসা

      প্রতিনিধি ২ মে ২০২১ , ৪:১৯:৩৬ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক :

    মাদকের ভয়াবহ ছোবলে ধংস হচ্ছে যুবসমাজ । মাদকের নেশায় লন্ডভন্ড হচ্ছে নিন্মবিত্ত থেকে উচ্চবিত্ত পরিবারের ছেলে মেয়ে । মাদকের ছোবলে অবিভাবকরা তাদের সন্তানদের নিয়ে রয়েছে চরম উদ্বেগ- উৎকন্ঠায় ।বর্তমানে উপজেলা থেকে জেলা পর্যায় প্রশাসনের চোঁখ ফাকি দিয়ে চালিয়ে যাচ্ছে রমরমা মাদক ব্যাবসা।

    সম্পপ্রতি দৌলতপুর উপজেলার ৭নং হোগলবাড়ীয়া ইউনিয়নের জয়রামপুর গোরস্থান পাড়া মোঃ মতি হুজুরের পুত্র সিদ্দিক দীর্ঘদিন যাবত মরন নেশা ইয়বা, ফেন্সিডিল,গাঁজা, টেপেন্ডা হিরোইন বিক্রি করে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে। গোপন সূত্রে জানা যায়, উপজেলার ৭ নং হোগলবাড়ীয়া ইউনিয়নের জয়রামপুর বাজারে সিদ্দিকের একটি মুদির দোকান রয়েছে। ঐ দোকানের আড়ালেই সিদ্দিক বহূদিন যাবত মাদক বিক্রি করে আসছে।

    সকাল থেকে গভীর রাত পর্যন্ত চলে মাদক ব্যাবসা। সূত্র বলছে , মুদির দোকান সিদ্দিক লোক দেখানো ব্যাবসা। মুদির দোকানের আড়ালেই এ অবৈধ মাদক ব্যাবসা চালিয়ে যাচ্ছে। সিদ্দিক এতটাই ভয়ংকর যে তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করতে সাহস পাচ্ছেনা। সিদ্দিকের অবৈধ মাদকের বিরুদ্ধে কেউ কথা বললে তাকেও মাদক দিয়ে পুলিশে ধরিয়ে দিবে বলে একটি সুত্র নিশ্চিত করছে।

    নাম প্রকাশ না করার শর্তে বাজারের একাধিক ব্যবসায়ী প্রতিবেদককে বলেন , সিদ্দিকের মুূদির দোকানে কোন মালামাল চাইলে মাল দেবার তো দুরের কথা সে অন্য কাজ নিয়ে ব্যাস্ত থাকেন।দোকানের কাষ্টোমারের থেকে সিদ্দিকের কাছে অপরিচিত লোকদের প্রাধান্যটা যেনো অনেকটাই বেশি। মটর সাইকেল যোগে অপরিচিত লোকদেরকে দোকানের সামনে বাঁশ বাগানের আরালে নিয়ে বিদায় দেয় এছাড়ও সিদ্দিকের বাড়ীর পাশে গোরস্তানের বাঁশ বাগানেও চলে মাদক বেঁচা কেনা।

    এ ব্যাপারে এলাকার সচেতন মহল বলেন, সিদ্দিক মাদকের সাথে জরিত রয়েছে, তিন মাস আগে সিদ্দিক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়া হাতে নিজ দোকান থেকে ফেনসিডিল সহ আটক হয়, জামিনে বেরিয়ে থেমে নেই সিদ্দিকের রমরমা মাদক ব্যবসা। তার বিরুদ্ধে প্রশাসনের জরুরী এ্যাকশন নেওয়া দরকার না হলে এলাকার যুব সমাজের বারোটা বেজে যাবে। অতি সত্যর আমরা প্রশাসনের হস্তে ক্ষেপ কামনা করছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ