• Uncategorized

    দেশব্যাপী ভারতীয় পণ্য বর্জন করার দাবিতে লক্ষ্মীপুরে ইসলামী আন্দোলন’র বিক্ষোভ

      প্রতিনিধি ১০ জুন ২০২২ , ৪:০৯:১৪ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

    আজ ১০জানুয়ারি রোজ শুক্রবার বাদ জুমা লক্ষ্মীপুর মার্কাজ মসজিদের সামনে থেকে ভারতের বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল রাসূল সা.-কে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ,লক্ষ্মীপুর জেলা শাখার উদ্যোগে জেলা সভাপতি মাওঃ দেলাওয়ার হোসাইনের সভাপতিত্বে ও জেলা প্রকাশনা সম্পাদক মাওঃ ইব্রাহিম খলিলের সঞ্চালনায় বিশাল মিছিল অনুষ্ঠিত হয়।

    এতে বক্তব্যে জেলা সভাপতি বলেন ভারতের ক্ষমতাসীন বিজেপি সরকার ক্ষমতা গ্রহণের পর থেকে সাম্প্রদায়িক দাঙ্গা তৈরি করে বিশ্বব্যাপী অশান্তি সৃষ্টি করছে। সাম্প্রদায়িক বিজেপি সরকার শুধু বিশ্বের জন্য নয় ভারতের জন্যও হুমকি স্বরূপ। উগ্রবাদী বিজেপি নেতাদের মহানবী সা. ও উম্মুল মুমিনীন হযরত আয়েশা রা. সম্পর্কে অবমাননাকর মন্তব্য করে বিশ্বের দুইশ কোটি মুসলমানের কলিজ্বায় আঘাত করেছে। কিন্তু তারা জানে না মুসলমানদের কাছে নবী সা. এর সম্মান ও মর্যাদা তাদের জীবনের চেয়েও বেশি।

    জেলা সেক্রেটারি মাওঃ মহিউদ্দিন বলেন, বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল রাসূল সা.-কে নিয়ে কটূক্তি করে সমগ্র মুসলিম উম্মাহর কলিজায় আঘাত করেছে। ফলে কোনোভাবেই রাসূল সা.-এর সামান্যতম অসম্মান আমরা বিশ্বের মুসলমানেরা বরদাশত করতে পারি না। তাদেরকে বিচারের আওতায় আনার দাবি জানান। তিনি আরও বলেন, রাসূল সা.-এর অবমাননার প্রতিবাদে বিশ্বের বিভিন্ন দেশ রাষ্ট্রীয়ভাবে প্রতিবাদ জানালেও বাংলাদেশ সরকারের পক্ষ থেকে এখনো প্রতিবাদ না করায় আমরা ক্ষুব্ধ, মর্মাহত এবং ব্যথিত। বিশ্বের দ্বিতীয় বৃহত্তম মুসলিম রাষ্ট্র হিসেবে অবিলম্বে জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব পাশ করতে হবে।।

    এসময়ে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের লক্ষ্মীপুর পৌরসভার সাবেক মেয়র পদপ্রার্থী মাওঃ জহির উদ্দিন, জেলা জয়েন্ট সেক্রেটারি মাওঃ আ হ ম নোমান সিরাজী, বাংলাদেশ মুজাহিদ কমিটি জেলার যুগ্ম সাধারন সম্পাদক মাওঃ শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওঃ ইমরান হোসাইন,দপ্তর সম্পাদক মাওঃ নুরুল আলম, শ্রমিক আন্দোলনের জেলা সভাপতি হাঃ লোকমান হোসাইন, যুব আন্দোলনের জেলা সভাপতি মুফতি আশ্রাফুল ইসলাম,ছাত্র আন্দোলনের জেলা সভাপতি মোঃ মোফাচ্ছেল খাঁন প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ