• ময়মনসিংহ বিভাগ

    দেশবিরোধীদের প্রতিহত করতে আমি মুরাদ সবার আগে থাকব

      প্রতিনিধি ২ মার্চ ২০২২ , ৩:৩৯:১০ প্রিন্ট সংস্করণ

    সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ

    আওয়ামী লীগ মানুষের স্বপ্ন ও অঙ্গীকার পূরণের রাজনীতি করে। সরিষাবাড়ী বাস টার্মিনাল ভবন নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের মধ্য দিয়ে সেটা আবারও প্রমাণিত হলো।জামালপুরের সরিষাবাড়ীতে আজ বুধবার বিকেলে পৌর এলাকার শিমলাবাজার বাসস্ট্যান্ডে আয়োজিত এক আলোচনাসভায় ডা. মুরাদ হাসান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

    তিনি আরো বলেন, ‘যারা শেখ হাসিনার উন্নয়ন বিশ্বাস করে না তারা স্বাধীনতাবিরোধী জামাত-বিএনপির দোসর। জামাত-বিএনপি উন্নয়ন বোঝে না। তারা আগুন দিয়ে পুড়িয়ে মানুষ মারতে পারে। দেশবিরোধী কাজে যারা লিপ্ত হবে তাদের প্রতিহত করতে আমি মুরাদ সবার আগে থাকব।’ দলের মধ্যে নেতাকর্মীদের বিভাজন করতে একটি চক্র সক্রিয় হয়ে কাজ করছে দাবি করে তিনি বলেন, ‘মিথ্যাচার করে এরা সরিষাবাড়ীর মানুষকে বারবার ধোঁকা দেয়। দলের মধ্যে এসব স্বাধীনতাবিরোধীকে আমরা প্রতিহিত করব।’

    উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ফাইযুল ওয়াসীমা নাহাতের সভাপতিত্বে আলোচনাসভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ গিয়াস উদ্দিন পাঠান, সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন, থানার পরিদর্শক মীর রকিবুল হক, বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, মহাদান ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আজমত আলী মাস্টার প্রমুখ বক্তব্য দেন।

    সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন, সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ, তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের উপপরিদর্শক আব্দুল লতিফ, পৌর কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল, আব্দুল হক তরফদার প্রমুখ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রধান অতিথি সরিষাবাড়ী বাস টার্মিনাল ভবনের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ