• Uncategorized

    দেবীদ্বার সুলতানপুর ইউনিয়নের শেখ রাসেল

      প্রতিনিধি ৬ মার্চ ২০২৩ , ৭:১৬:৪৯ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি

     

    কুমিল্লা দেবীদ্বার উপজেলা ১৪নং সুলতানপুর ইউনিয়নে শেখ রাসেল ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন শেখ রাসেল ফাউন্ডেশনের সভাপতি মো সুলতান মাস্টারের সভাপতিত্বে মো জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন দেবীদ্বার মহিলা শ্রমিক লীগের সভাপতি ও শেখ রাসেল ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক শাহিনুর আক্তার লিপি, দেবীদ্বার উপজেলা কৃষক লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও শেখ রাসেল ফাউন্ডেশনের সদস্য মো মনিরুল ইসলাম, দেবীদ্বার উপজেলা শেখ রাসেল ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক মো ইউনুস শান্ত,শেখ রাসেল ফাউন্ডেশনের সদস্য মো সাইফুল ইসলাম, মোসা পারভীন আক্তার, হাসিনা আক্তার সহ আরো অন্যান্য সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

     

    আলোচনা সভায় বক্তৃতারা বলেন ডাক্তার ফেরদৌস খন্দকার সামাজিক সংগঠন নিয়ে কাজ করেন। তিনি অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে দেবীদ্বারে নজিরবিহীন কাজ করছেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করেন।

     

    তিনি দেবীদ্বারে প্রতিটি ইউনিয়নের সাধারণ মানুষের পাশে দাড়ান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া মাননীয় প্রধানমন্ত্রীর দেশরত্ন শেখ হাসিনা আদর্শ লালন করেন। তিনি বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের সাথে জড়িত থাকেন শিক্ষা খাতে,অসহায় মানুষের পাশে সার্বিক সহযোগিতা করে আসছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ