• সারাদেশ

    দেবীদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা ডেজী চক্রবর্তীর বদলি

      প্রতিনিধি ১৭ মার্চ ২০২৩ , ৯:১৮:০৩ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    কুমিল্লার দেবীদ্বার উপজেলার আলোচিত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ডেজী চক্রবর্তীর তৃতীয়বারের মতো আরেকটি বদলির আদেশ জারি হয়েছে।

    চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত কমিশনার (সার্বিক) ডক্টর প্রকাশ কান্তি চৌধুরীর ১৭ মার্চ স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানাযায়। এ প্রজ্ঞাপনে তাকে আবারো খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় বদলি করা হয়েছে। এর আগে তাকে গত ৭ মার্চ ফেনীর দাগনভূঁঞা উপজেলা ও ৭ ফ্রেবুয়ারী বর্তমান পদায়নস্থল খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বদলি করা হয়েছিলো।

    সরকারি নির্দেশ অমান্য করে মহাসড়কে সিএনজি স্ট্যান্ড ইজারা, সরকারি অনুষ্ঠানে প্রোটোকল ভেঙে রাজনৈতিক নেতাদের অতিথি করা, শিক্ষার্থীদের পাঠদান বন্ধ করে সভায় যোগদান করতে বাধ্য করা, স্থানীয় সাংবাদিকদের মোবাইল নাম্বারে ইউএনও’র সরকারী মোবাইল ফোন নাম্বারে ব্লক ও উপজেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক থেকে আনফ্রেন্ড করাসহ নানা অভিযোগ রয়েছে ডেজী চক্রবর্তীর বিরুদ্ধে।

    সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত বছরের ১ ডিসেম্বর ডেজী চক্রবর্তী দেবীদ্বারের ইউএনও পদে যোগদান করেন। এর পর থেকেই বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ডে সমালোচনার মুখে পড়েন তিনি। এ উপজেলায় ৩ মাসের কর্মজীবনে গণমাধ্যমের অসংখ্য সংবাদের শিরোনাম হন ডেজী।

    দেবীদ্বারে যোগদানের দুই মাসের মধ্যেই প্রশাসনিক কর্মকাণ্ডে সমন্বয়হীনতার অভিযোগে গত ৭ ফেব্রুয়ারি তাকে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা ও ৭ মার্চ ফেনীর দাগন ভূঁঞা উপজেলায় বদলি করা হয়েছিল। ওই বদলির স্থগিতাদেশে এতদিন স্বপদে বহাল ছিলেন ডেজী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ